স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ২য় সম্মেলন সভাপতি লায়ন হামিদুল আলম সখা এবং সাধারণ সম্পাদক পদে যৌথভাবে মনোনীত হয়েছেন মোহাম্মদ শওকত হোসেন সজলও মোঃ শাব্বির আহমেদ শিমুল। সাধারণ সম্পাদক পদে মনোনীত দুইজন এক বছর করে আগামী দুই বছর কার্যসম্পাদন করবেন।

সম্মেলন সহ-সভাপতিমন্ডলী মনোনীত হয়েছেন- শংকর তালুকদার, মোঃ আক্কাছ আলী (আকাশ), মোস্তফা কামাল অতীত, মোঃ ফেরদৌস আলম, রিয়াজুল ইসলাম রিয়াজ, জুনায়েদ হোসেন, মোঃ মনির, এসএম আরাফাত হাসান প্রিন্স। যুগ্ম সাধারণ সম্পাদক মন্ডলি হলেন- মারুফ জামান কল্লোল, মোঃ ফয়সাল, আল্লামা ইকবাল রানা, মনসুর আহমেদ রনি, সুমন কান্তি বাড়ৈ রনি, বিএম মনির হোসেন। সাংগঠনিক সম্পাদক মন্ডলি হলেন- মোঃ ইয়াছিন, মোজাম্মেল হক লেলিন, আনিচ মু›সী, মোঃ তৌহিদুল ইসলাম খান বাবু, সাজ্জাদ সুমন, সজিব সরদার।

প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার শামসুল হক ইভান বলেন, আপাতত আমাদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। আর আগামী সপ্তাহে আমাদের চুড়ান্ত কমিটির নাম ঘোষণা দেওয়া হবে। এ কমিটির দপ্তর সম্পাদক হিসেবে আছেন আনিসুর রহমান।

রাজধানীর ক্রীড়া উন্নয়ন ভবনে পুস্পদাম রেস্তোরাঁয় গত সোমবার এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ব্যাংকারদের সম্মিলিত হয়ে কাজ করা আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর