,

4

ইতালিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

হাওর বার্তা ডেস্কঃ ইতালির নাপলিতে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কেক কাটা ও আলোচনাসভার আয়োজন করে ইতালি শাখা ছাত্রলীগ।

শনিবার (৪ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় নাপলির একটি হলরুমে কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখার উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইতালি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদার যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ ইমরান, দপ্তর সম্পাদক সুমন কাজী, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সম্রাট হাওলাদার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আ. আহাদ, সদস্য কাওসার আহমেদ, রফিক, শিপক, রফিকুলসহ আরও অনেক নেতাকর্মী।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নেতারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া একটি সংগঠন। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে যেকোনো মূল্যে শক্তিশালী রাখতে তারা দলের জন্য কাজ করে যাবে একই সঙ্গে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন দলের বৃহৎ স্বার্থে যেকোন ত্যাগ স্বীকার করতে তারা প্রস্তুত রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর