ইতালিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা।

গত ২৯ সেপ্টেম্বর ইতালির রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক নয়না আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক শামিমা পপির পরিচালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. জসিমউদ্দিন, প্রধান বক্তা ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, বিশেষ অতিথি সহ-সভাপতি রব ফকির, সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাবেক  সহ-সভাপতি এম লোকমান হোসেন এবং মুক্তিযোদ্ধা ও ইতালি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহতাব হোসেন।

বক্তারা প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক কার্যক্রম তুলে ধরেন। দেশের ন্যায় ইতালিতে ও হাইব্রিড নেতারা দলে বিশৃঙ্খলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন।

মহিলা আওয়ামী লীগের নেতাদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি উম্মে হানী, নিলুফা বানু, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলী ইউসুফ, কোষাধ্যক্ষ ফরিদা রহমান, সদস্য তানিয়া সুলতানা, প্রচার সম্পাদক শিমু অন্যান্যা।

আরো উপস্থিত ছিলেন- উপদেষ্টা মন্ডলীর সদস্য শাহীনা মান্নান, সদস্য রত্না বসাক, রূপালী গোমেজ, আসমা আক্তার, রিতা আকতার, সাংগঠনিক সম্পাদক মেহেনাজ তাব্বাসুম শেলী, নার্গিস হাওলাদার, নার্গিস আক্তারসহ আরো অনেকে।

মহিলা আওয়ামী লীগের নেতারা বলেন, উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশের নাম এখন বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত। আর এই সফলতা ও এ গর্ব  অজর্নের জন্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। সম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী বিশেষ অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় অভিন্দন জানান; সেই সঙ্গে প্রবাসে থেকেও এই উন্নয়নের ধারায় মহিলা আওয়ামী লীগ ইতালি শাখা কাজ করে যাবে বলে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, আবু তাহের, আব্দুর রশিদ, দফতর সম্পাদক হাবীব মোকদম, আইন বিষয়ক সম্পাদক ফারুক খালাসি, মুজিবুর সিকদার, যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা ও ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক  এনায়েত করিম, যুবনেতা আলাউদ্দিন শিমুল, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মন্জুর আহমেদ, সাগির আহমেদ, মাসুদ রানা, রানা রমজানসহ সর্ব ইউরোপ আওয়ামী লীগ, ইতালি আওয়ামী লীগ, যুব লীগ, রোম মহানগর আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর