দিনের তাপমাত্রায় গলে যাচ্ছে পিচ

প্রচণ্ড গরমে বিরামপুরে পাকা রাস্তার পিচ গলে যাচ্ছে। চাকায় পিচ আটকে যাওয়ার কারণে যানবাহন চলছে ধীর গতিতে। রাস্তায় পিচ গলে যাওয়ার সত্যতা নিশ্চিত করে সড়ক বিভাগ বলছে, প্রখর রোদ অব্যাহত বিস্তারিত..

বাড়ছে জমি রেজিস্ট্রেশন ফি, খরচ বাড়বে বাড়ি বানাতে

প্রস্তাবিত বাজেট জমি-প্লট রেজিস্ট্রেশনের খরচ বাড়াবে। জমি রেজিস্ট্রির সময় দলিলে লিখিত মূল্যের এক শতাংশ রেজিস্ট্রেশন ফি, এক দশমিক ৫০ শতাংশ স্ট্যাম্প শুল্ক, এলাকাভেদে স্থানীয় সরকার কর ২-৩ শতাংশ এবং ১-৪ বিস্তারিত..

রাজকীয় আয়োজনে জর্ডানের যুবরাজের বিয়ে

রাজকীয় আয়োজন ও ধুমধাম অনুষ্ঠানের মাধ্যমে বৃহস্পতিবার (১ জুন) বিয়ে করেছেন জর্ডানের ক্রাউন প্রিন্স হোসেন বিন আব্দুল্লাহ। সৌদি আরবের স্থপতি রাজওয়া আল সেইফকে নিজের স্ত্রী হিসেবে গ্রহণ করেন যুবরাজ হোসেন বিস্তারিত..

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জন্য ১ হাজার ৫০ কোটি টাকা প্রস্তাব

২০২৩-২৪ অর্থবছরের জাতীয় বাজেটে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জন্য ১ হাজার ৫০ কোটি টাকা বরাদ্দের প্রস্তাব কা হয়েছে, যা ২০২২-২৩ অর্থবছরের সংশোধিত বাজেটে ছিল ১ হাজার ৩৭৫ কোটি টাকা। অর্থমন্ত্রী বিস্তারিত..

আ. লীগের পতনের অপেক্ষায় দিন গুনছে মানুষ : মির্জা আব্বাস

আওয়ামী লীগের সামনে পতন ও পলায়ন এই দুটি পথ খোলা রয়েছে বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ‘আমরা আওয়ামী লীগের পতনে সহযোগিতা করব কিন্তু পলায়নে নয়। বিস্তারিত..

ক্রিকেটার আল আমিনের মামলার বিচার স্থগিত

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার বিচারিক কার্যক্রম স্থগিত করেছেন হাইকোর্ট। হাইকোর্টের বিচারপতি মো. আখতারুজ্জামান ও বিচারপতি এ এস এম আব্দুল বিস্তারিত..

বিয়ের চার মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা

সাড়ে চার মাস আগে কোনো আভাস ছাড়াই বিয়ে করেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তার এই বিয়ের খবরে অবাক হন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখতেই আরও অবাক হলেন তারা। বিয়ের বিস্তারিত..

রিয়াল মাদ্রিদেই কি থাকছেন বেনজেমা

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। চলতি মৌসুমেই লস ব্লাঙ্কোসদের সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে তার। এদিকে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদের বিস্তারিত..

১৪ বছরে একজনও না খেয়ে মারা যাননি: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর গত ১৪ বছরে দেশে একজন মানুষও না খেয়ে মারা যায়নি জানিয়ে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, ‘আমাদের সরকার সবসময় দরিদ্র মানুষের কথা চিন্তা করে বাজেট বিস্তারিত..

চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা. আফছারুল আমীন আর নেই

চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমীন (৭২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। শুক্রবার বিকেল ৪টায় ঢাকার বিস্তারিত..