বিয়ের চার মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী স্বরা

সাড়ে চার মাস আগে কোনো আভাস ছাড়াই বিয়ে করেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তার এই বিয়ের খবরে অবাক হন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখতেই আরও অবাক হলেন তারা। বিয়ের সাড়ে চার মাসের মাথায় মা হতে চলেছেন স্বরা। এমন গুঞ্জন ছড়িয়েছে নেটদুনিয়ায়।

তবে এতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কেননা খবরটি ভুয়া। হঠাৎ করেই সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভুয়া খবর। এই গুজব ছড়ানো হয়েছে রাজু দাস হনুমানগড়ি অযধ্য়া নামের এক টুইটার প্রোফাইল থেকে।

এই রাজু দাস নামের ওই ব্যক্তি তার টুইটারে লিখেছেন, ‘স্বরা ভাস্কর বিয়ের সাড়ে চার মাসের মধ্য়েই মা হতে চলেছেন। এত তাড়াতাড়ি সন্তানের জন্ম দিয়ে নীতিন গড়করিকে দেখিয়ে দেবে সময়ের আগে কাজ পূর্ণ করা যায়!’

প্রথমে এই টুইট দেখে নেটিজেনরা ভুল বুঝলেও, পরে স্পষ্ট হয়েছে স্বরাকে টেনে নীতিন গড়করিকে ব্যঙ্গ করা হয়েছে। তাই হইচই বেশিক্ষণ স্থায়ী হয়নি।

ফেব্রুয়ারির মাঝামাঝিতে বিয়ের নেট মাধ্যমে বিয়ের খবর জানান স্বরা। এর আগে জানুয়ারিতে একটি ইঙ্গিতপূর্ণ ছবি প্রকাশ করেছিলেন স্বরা। সেখানে এক পুরুষের বাহুতে মাথা রাখতে দেখা গিয়েছিল তাকে। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘হতে পারে এটা প্রেম।’

তারপর থেকেই স্বরাকে নিয়ে শুরু হয় গুঞ্জন। তবে তিনি যে ফাহাদের সঙ্গে প্রেম করছিলেন তা কেউ ভুলেও ভাবেনি। কেননা প্রকাশ্যে ফাহাদকে ভাই বলে সম্বোধন করতেন স্বরা। নেটিজেনরা ভেবেছিলেন, লেখক হিমাংশু শর্মার সঙ্গে প্রেমে জড়িয়েছেন স্বরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর