নিজের বিয়ে নিয়ে যা বললেন জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। চলচ্চিত্র শিল্পী সমিতির সবশেষ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন বেশ সরব জায়েদ খান। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত বিস্তারিত..

ঈদে পদ্মা সেতু বাদে সব মহাসড়কেই চলবে মোটরসাইকেল

পদ্মাসেতুর ওপর দিয়ে মোটরসাইকেল না চললেও আসন্ন ঈদুল ফিতরে আন্তঃজেলা ও আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল চলবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া ঈদের আগে ৫ দিন বিস্তারিত..

রাশিয়ায় একদিনে করোনায় ৩৭ জনের মৃত্যু

রাশিয়ায় গত ২৪ ঘন্টায় করোনায় ৩৭ জন মারা গেছে। নতুন করে আক্রান্ত হয়েছে আট হাজার ৯৫৫ জন। ফেডারেল এন্টি ক্রাইসিস সেন্টার শনিবার সাংবাদিকদের এ কথা জানিয়েছে। খবর বার্তা সংস্থা তাসের। বিস্তারিত..

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্টদের কাজ করার নির্দেশ সেতুমন্ত্রীর

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্ট সরকারি ও বেসরকারি সংস্থাগুলোকে দায়িত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘মানুষ যাতে ভালোভাবে বিস্তারিত..

তলিয়ে যাচ্ছে দেখার হাওরের কাঁচা ধান, কৃষক দিশেহারা

জলাবদ্ধতার কারণে তলিয়ে গেছে সুনামগঞ্জের দেখার হাওরের শিয়ালমারা অংশের ধান। পাশাপাশি শুকনো জায়গার ধানেও দেখা দিয়েছে ব্লাস্ট রোগ। তোর থেকে ধান হওয়ার আগেই নষ্ট হয়ে গেছে গাছ। উভয় সংকটে পড়ে বিস্তারিত..

জামিন স্থগিত, মুক্তি পাচ্ছেন না ‘শিশুবক্তা’রফিকুল ইসলাম মাদানী

গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় শিশুবক্তা হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর জামিন ৮ সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। এ আদেশের ফলে আপাতত তিনি কারামুক্তি পাচ্ছেন বিস্তারিত..

আইপিএল রেখে মোস্তাফিজরা কি আয়ারল্যান্ড সিরিজ খেলবেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরে অংশ নিতে ভারত সফরে আছেন দেশের দুই তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও লিটন কুমার দাস। আগামী ৯, ১২ ও ১৪ মে ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিস্তারিত..

শিক্ষকতা ছেড়ে অন্তর্বাসের মডেল হলেন গীতা

পঞ্চাশে পা রাখার পর অনেকেই তো অনন্ত অবসর জীবনের স্বপ্নে মশগুল থাকেন। অনেকে আবার ঘর সংসারে বেশি করে মন দেওয়ার ব্যাপারে চিন্তা-ভাবনা শুরু করে দেন। তবে কর্মজীবনের প্রায় শেষলগ্নে পৌঁছে বিস্তারিত..

এই গরম থাকবে কয়দিন, যা জানালো আবহাওয়া অফিস

আগামীকাল সোমবার দেশের কয়েকটি বিভাগে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাবে। সেই সঙ্গে সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। আজ রোববার সন্ধ্যায় আবহাওয়া অফিসের ওয়েবসাইটে বিস্তারিত..

দেশে এখন পুরুষের চেয়ে নারী বেশি মোট জনংখ্যা ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১

জনশুমারি ২০২২ এ চূড়ান্ত হিসেবে দেশে মোট জনসংখ্যা হয়েছে ১৬ কোটি ৯৮ লাখ ২৯ হাজার। এর মধ্যে নারীর সংখ্যা কিছুটা বেশি। দেশে মোট নারীর সংখ্যা হচ্ছে ৮ কোটি ৫৬ লাখ বিস্তারিত..