ইটনায় নকল মুক্ত পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ঢাকা বোর্ডের অধিনে কিশোরগঞ্জের ইটনায় কঠোর নিরাপত্তায় বলয়ে নকল মুক্ত পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় শুরু প্রথম দিনের বাংলা ১ম পত্রের বিস্তারিত..

মদনে এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত   

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার পাঁচটি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। সবগুলো কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন। রোববার (৩০ এপ্রিল) সারাদেশের ন্যায় বিস্তারিত..

গোবিন্দশ্রী সুজন বাজারে সিগারেটের আগুন থেকে দোকান ও খড়ের গাদা পুরে ছাই

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে দোকানের পাশে থাকা খড়ের গাদায় এবং পরে দোকানে আগুন লেগে ক্ষয়ক্ষতির ঘটনা ঘটে। শনিবার (২৯ এপ্রিল) দুপুরে প্রথমে ফজু মিয়ার বিস্তারিত..

ঈদের আমেজে নতুন মাত্রা আসন্ন সিটি নির্বাচন

ঈদের আমেজে নতুন মাত্রা যোগ করেছে আসন্ন সিটি নির্বাচন। ইতোমধ্যেই প্রচারণায় নেমেছেন মেয়র প্রার্থীরা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। দৌড়ঝাঁপ শুরু করেছেন কাউন্সিলর প্রার্থীরাও। আগামী ১২ জুন খুলনা সিটি নির্বাচন। আওয়ামী লীগের বিস্তারিত..

সব সারে নিয়মিত ছাড়, ১৪ বছরে ডিএপির দাম কমেছে ৮২ শতাংশ

কৃষকের মাঝে সারের হাহাকার বেশ পুরোনো খবর। কৃষিনির্ভর এদেশে সারের অভাবে ব্যহত হতো উৎপাদন। সারের জন্য কৃষকের জীবন বিসর্জনের ঘটনাও ঘটেছে। সেই দেশে এখন আর নেই সারের কমতি। অতি সস্তায় বিস্তারিত..

বোমা বর্ষণ বন্ধ না হলে কোনো আলোচনা নয়: সুদানের আরএসএফ প্রধান

সুদানের লড়াইরত জেনারেলদের একজন, আধা সামরিক বাহিনী র‍্যাপিড সাপোর্ট ফোর্সেসের (আরএসএফ) প্রধান মোহাম্মদ হামদান হেমেদটি দাগালো বিবিসিকে বলেছেন, লড়াই বন্ধ না হওয়া পর্যন্ত তিনি কোনো আলোচনায় যাবেন না। দেশটির সেনাবাহিনীর বিস্তারিত..

সুদানে আটকে পড়া ৭০০ প্রবাসী ফিরবেন জেদ্দা হয়ে

সুদানে থাকা দেড় হাজার বাংলাদেশির মধ্যে ৭০০ জন দেশে ফিরতে ইচ্ছুক বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়; তাদেরকে সৌদি আরবের জেদ্দায় নিয়ে যেতে কাজ করছে আফ্রিকার দেশটিতে বাংলাদেশের দূতাবাস। শনিবার (২৯ এপ্রিল) বিস্তারিত..

ধান কাটার সহযোগিতায় হটলাইন নম্বর চালু কৃষক লীগের

ধান পাকলেও শ্রমিকের অভাবে ঘরে তোলা নিয়ে কৃষকরা যখন শঙ্কায় ঠিক তখনই পাশে দাঁড়াতে হটলাইন সেবা চালু করেছে রংপুর মহানগর কৃষকলীগ। তাদের দেওয়া হটলাইন নম্বরে (০১৭১৬০৬১৪৭০) কল করলেই মিলবে সহায়তা। বিস্তারিত..

ফের খালেদা জিয়া ফের হাসপাতালে ভর্তি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করার জন্য শনিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকদের পরামর্শে তাকে বিস্তারিত..

দেশের হয়ে ইতিহাস গড়তে যাচ্ছেন সালমা

দক্ষিণ এশিয়ার বাইরে গিয়ে এই প্রথম বাংলাদেশের কোনো নারী রেফারি হিসেবে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ পরিচালনা করবে ন সালমা আক্তার। সাউথইস্ট এশিয়ান গেমস (এসইএ) তাকে দারুণ এই সুযোগ করে দিয়েছে। এই বিস্তারিত..