মদনে রাস্তার পাশের সরকারি গাছ কেটে নিলো প্রভাবশালী মহল 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নে পাছ আলমশ্রী গ্রামের মৌলবী বাড়ির জামে মসজিদের সামনে রাস্তার পাশে থাকা প্রায় লক্ষ টাকা মূল্যের ২টি পুরনো সরকারি রেন্টি গাছ কেটে নিয়েছে একটি বিস্তারিত..

শিশু বয়সে নিজেই ভাঙ্গি নিজের মাথায় কাঁঠাল

ড. গোলসান আরা বেগমঃ বহু কাঠ খড় পুড়িয়ে আজকের এই আমি দাঁড়িয়েছি শক্ত মাটির উপর। ছোট বেলায় খুব দুষ্টু প্রকৃতির ছিলাম।বইয়ের ধারে কাছে যেতে ইচ্ছে করতো না। খেলাধূলায় থাকতাম মেতে। বিস্তারিত..

একযোগে ৭৩ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিবার একযোগে ৭৩ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৩০ প্রকল্পের। দীর্ঘ পাঁচ বছর পর শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সফরে গিয়ে প্রধানমন্ত্রী প্রকল্প গুলোর উদ্বোধন বিস্তারিত..

মিয়ানমার : জাতীয় নির্বাচন পেছানোর ইঙ্গিত দিল জান্তা

চলতি বছর আগস্টে মিয়ানমারে জাতীয় নির্বাচন হওয়ার কথা থাকলেও তা না হওয়ার সম্ভাবনাই বেশি। শুক্রবার দেশটির রাষ্ট্রায়ত্ত্ব সংবাদমাধ্যম গ্লোবাল নিউ লাইট অব মিয়ানমারের প্রতিবেদনে তেমন ইঙ্গিতই মিলেছে। মিয়ানমারের অভিবাসন ও বিস্তারিত..

বাংলাদেশ আর্জেন্টিনা ভাই-ভাই

বিশ্বজুড়ে আর্জেন্টিনার পরিচিতি ও জনপ্রিয়তা ফুটবলের মাধ্যমে। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট খেলতে ঢাকায় এসেছে আর্জেন্টিনা। কাবাডি খেলতে আসলেও কাবাডি অ্যাসোসিশেয়নের সভাপতি ও জাতীয় কোচ রিকার্দো আকুনিয়াকে বিস্তারিত..

সবার শীর্ষে মেহজাবীন চৌধুরী

সময় ও সভ্যতার পরিবর্তনে এখন গুণের পাশাপাশি তারকার জনপ্রিয়তা মাপা হয় অনুসারী দিয়ে। সেদিক থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন মেহজাবীন চৌধুরী, যাকে বলা হয় দেশের বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে বরণে সেজেছে ময়মনসিংহ, হবে শতাধিক প্রকল্পের উদ্বোধন

পাঁচ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার ময়মনসিংহে আসছেন। তার এই আগমন ঘিরে বর্ণিল সাজে সেজেছে ময়মনসিংহ নগরী। রংবেরঙের পোস্টার, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, প্ল্যাকার্ডে ছেয়ে গেছে সড়ক-মহাসড়ক ও অলিগলি। বঙ্গবন্ধুকন্যাকে বিস্তারিত..

সৌদি-ইরান সম্পর্কের বরফ গলছে, চালু হচ্ছে দূতাবাস

ইরান ও সৌদি আরবের মধ্যে বৈঠকের ফলে আগামী দুই মাসের মধ্যে দেশ দুটি কূটনৈতিক সম্পর্ক চালু করতে এবং দূতাবাসগুলো আবার খুলতে রাজি হয়েছে। চীনের রাজধানী বেইজিংয়ে দুই দেশের কর্মকর্তাদের বৈঠক বিস্তারিত..

বিএনপির চেঁচামেচির মধ্যেই গণতন্ত্র চর্চা সূচকে এগিয়ে বাংলাদেশ : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির চেঁচামেচির মধ্যেই ফ্রিডম হাউস গণতন্ত্র চর্চা সূচকে একধাপ এগিয়ে বাংলাদেশ। তিনি বলেন,  ‘বিএনপির অব্যাহতভাবে চেঁচামেচি- দেশে বিস্তারিত..

গ্রাম হিসেবে গরুর মাংস স্বপ্নতে কিনতে পারবেন ক্রেতারা

গরুর মাংসের দাম বাড়ছেই। চড়া দামের কারণে নিম্নবিত্ত অনেক মানুষ পুরো এক কেজি মাংস কিনতে পারছেন না। এমন ক্রেতাদের সুবিধার্থে এবার ২৫০ গ্রাম বা তারও কম গরুর মাংস বিক্রি করছে বিস্তারিত..