,

আদালতের নির্দেশে পৈতৃক ভিটা ফিরে পেলো সৈয়দ আজিমুল হক

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী মৌজায় তিয়শ্রী গ্রামের মৃত সৈয়দ আব্দুল হকের ছেলে সৈয়দ আজিমুল হক বাদী হয়ে দীর্ঘ ১৩ বছর মামলা পরিচালনার পর উচ্চ আদালতের বিস্তারিত..

মঙ্গলবার থেকে নতুন সময়ে চলবে অফিস

হাওর বার্তা ডেস্কঃ শীত চলে আসায় মঙ্গলবার (১৫ নভেম্বর) থেকে নতুন সময়সূচিতে চলবে সরকারি অফিস। সরকারি নির্দেশনামতে, সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস মঙ্গলবার থেকে সকাল ৯টা থেকে বিকেল বিস্তারিত..

শপথ নিলেন নবনির্বাচিত ৫৯ জেলা পরিষদ চেয়ারম্যানরা

হাওর বার্তা ডেস্কঃ শপথ নিয়েছেন নবনির্বাচিত ৫৯ জেলা পরিষদ চেয়ারম্যান। সোমবার (১৪ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (বিআইসিসি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শপথ পড়ান। এ ছাড়া জেলা পরিষদের সদস্য বিস্তারিত..

সংখ্যায় সংখ্যায় ফুটবল বিশ্বকাপ

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র ছয় দিন, এরপরেই শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। ১৯৩০ সালে উরুগুয়েতে শুরু হওয়া বিশ্বকাপ ক্রীড়াপ্রেমীদের কাছে এখন ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবেই অভিহিত। নানান সময়ে বিচিত্র বিস্তারিত..

বিএনপিতে গঠনতন্ত্রে বিধান নেই তবুও দলটির মূল পদে রয়েছে সাজাপ্রাপ্ত আসামি: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির গঠনতন্ত্রে সাজাপ্রাপ্ত আসামির নেতা হওয়ার বিধান না থাকলেও দলটির মূল পদে সাজাপ্রাপ্ত আসামি কেন প্রশ্ন তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, ‘বিএনপির গঠনতন্ত্রে সাজাপ্রাপ্তদের নেতা হওয়ার বিধান বিস্তারিত..

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০–এর প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) এনটিআরসিএর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য বিস্তারিত..

পতিত জমি আবাদের জন্য তিন মন্ত্রণালয়কে কৃষিমন্ত্রীর ডিও

হাওর বার্তা ডেস্কঃ চিনিকল, পাটকল, বস্ত্রকল ও রেলের চাষযোগ্য পতিত জমিতে আবাদের উদ্যোগের জন্য সংশ্লিষ্ট তিন মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করে আধা-সরকারি পত্র (ডিও) দিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। শিল্পমন্ত্রী, বিস্তারিত..

সংগীতশিল্পী আকবরকে নিয়ে পূর্ণিমার স্মৃতিচারণ

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় সংগীতশিল্পী আকবর আজ দুপুরে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গায়ক আকবরের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে শোবিজ অঙ্গনে। সংগীতের পাশাপাশি নাটক-সিনেমার তারকারাও শোক জানাচ্ছেন এই বিস্তারিত..

যে ভুলের কারণে ভালো সংগ্রহ পায়নি পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ ১৬ ওভার শেষে আজ পাকিস্তানের সংগ্রহ ছিল ৪ উইকেটে ১১৯। ইনিংসের বাকি চার ওভারে যেখানে হাতে ৬ উইকেট নিয়ে রানের বন্যা বইয়ে দেওয়ার কথা, সেখানে পাকিস্তান রান বিস্তারিত..

কতো কি করবো জোনাক ধরা জীবনে

 ড. গোলসান আরা বেগমঃ আনুমানিক রাত দশটায় গ্রামের বাড়ি ফিরছিলাম। একটা ভয় মনের ভেতরে কাজ করছিলো। কে কি বলে – এই দুশ্চিন্তায় ছিলাম। কিন্তু শহরে অন্য কোথাও রাত যাপন করবো, বিস্তারিত..