দিওয়ালি পার্টিতে দিশাকে যা বললেন নিন্দুকেরা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী দিশা পাটানি নিয়মিতভাবেই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবির পোস্ট করে আলোচনায় থাকেন। ইনস্টাগ্রামেও তার অসংখ্য ভক্ত রয়েছে। তবে সময়টা একদমই ভালো যাচ্ছে না দিশার। এ বছর বিস্তারিত..

তাসকিনের ছোঁয়ায় হতাশার অধ্যায়ের সমাপ্তি

হাওর বার্তা ডেস্কঃ ১৫ বছর ধরে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে জয় ছিল না বাংলাদেশের। ২০০৭ সালে ১৩ সেপ্টেম্বর জোহানেসবার্গে মূল পর্বে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল লাল-সবুজ জার্সির প্রতিনিধিরা। এরপর একে একে বিস্তারিত..

কৃষি কর্মকর্তাদের ছুটি বাতিল, ধান ৮০ ভাগ পরিপক্ব হলেই কাটার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ এর কারণে কৃষি বিভাগের কর্মকর্তাদের ছুটি বাতিল করেছে কৃষি মন্ত্রণালয়। তাদের সার্বক্ষণিক কর্মস্থলে অবস্থানের নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে ৮০ শতাংশ পরিপক্ব হলেই ধান কাটার নির্দেশ বিস্তারিত..

আজ ঢাকা রেঞ্জের ডিআইজির দায়িত্ব নিলেন নুরুল ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজির দায়িত্ব নিয়েছেন ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। সোমবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। এসময় রীতি মেনে নতুন ডিআইজিকে স্বাগত জানানো হয় এবং ফুলেল বিস্তারিত..

ঘূর্ণিঝড় সিত্রাং: তিন বিভাগের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম, বরিশাল এবং খুলনা বিভাগের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ঘূর্ণিঝড় কবলিত এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে আশ্রয় কেন্দ্র হিসেবে ব্যবহারের নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সোমবার সন্ধ্যায় মন্ত্রণালয়ের বিস্তারিত..

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাবেক দপ্তর সম্পাদকের নামে মামলা

হাওর বার্তা ডেস্কঃ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নাম ব্যবহার করে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে সংগঠনটির সাবেক দপ্তর সম্পাদক মজিবুর রহমান হাওলাদারের নামে ঢাকার আদালতে মামলা দায়ের করা হয়েছে। বিস্তারিত..

উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের অগ্রভাগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের অগ্রভাগ। ঘূর্ণিঝড়টি বাংলাদেশ অতিক্রম করতে ৫ থেকে ৬ ঘণ্টা সময় লাগবে। মঙ্গলবার (২৫ অক্টোবর) ভোর নাগাদ ঘূর্ণিঝড়ের কেন্দ্র উপকূল অতিক্রম বিস্তারিত..

সাংবাদিকরা সোর্স প্রকাশ করতে বাধ্য নয়, হাইকোর্টের রায়

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিকেরা সংবাদের সোর্স (তথ্যের উৎস) কাহারো সাথে প্রকাশ করতে বাধ্য নয় বলে রায় দিয়েছেন হাইকোর্ট। স্বপ্রণোদিত হয়ে জারি হওয়া এক রুল নিষ্পত্তি করে দেওয়া রায়ের পূর্ণাঙ্গ অনুলিপিতে বিস্তারিত..

সিত্রাং মোকাবিলায় প্রস্তুত সরকার

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  জানিয়েছেন, ঘূর্ণিঝড় সিত্রাং মোকাবিলায় উপকূলীয় এলাকার মানুষকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হচ্ছে। সম্ভাব্য সকল পরিস্থিতি মোকাবিলার বিস্তারিত..

যুক্তরাজ্যের ইতিহাসে কম বয়সী প্রধানমন্ত্রী ঋষি সুনাক

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন ৪২ বছর বয়সী ঋসি সুনাক। তিনি এখন লিজ ট্রাসের স্থলাভিষিক্ত হবেন। যুক্তরাজ্যের রাজনীতির গত ২০০ বছরের ইতিহাসে সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী হবেন বিস্তারিত..