“পুনরায় দেখা মিললো পানির নিচে তলিয়ে যাওয়া মসজিদ”

হাওর বার্তা ডেস্কঃ বিহারের নওয়াদা জেলার অন্তর্গত হলদিয়া গ্রামে একটা পুরানো নদী ছিলো, যেটা শুকিয়ে যাওয়ার পরে সেখানে এই মসজিদটা দেখতে পাওয়া যায়। মসজিদটি ১২০ বছর পুরানো। ৩০ বছরের বেশি বিস্তারিত..

বন্যার অভিজ্ঞতা জানতে ইটনা হাওর পরিদর্শনে ইউরোপিয়ান কমিশনের প্রতিনিধি দল

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ অকাল বন্যা মোকাবেলা, ক্ষয়ক্ষতির পরিমান কমিয়ে আনা, জান মালের নিরাপত্তা, প্রশাসনিক সহযোগীতার অভিজ্ঞতা জানতে ও ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করতে ইউরোপিয়ান কমিশনের প্রতিনিধি দল হাওর পরিদর্শন বিস্তারিত..

নেত্রকোণায় পানিতে ডুবে ৫ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোণার ওপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক প্রবল দমকা হাওয়ার সময় মাছ ধরতে গিয়ে হাওর এলাকার পানিতে ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে জেলার বিভিন্ন উপজেলায় বিস্তারিত..

অর্ধডজন গোলে পাকিস্তানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ অধিনায়ক সাবিনা খাতুনের হ্যাটট্রিকে নারী সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ম্যাচেও বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। শনিবার নেপালের কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে সাবিনারা ৬-০ গোলে হারিয়েছে পাকিস্তানকে। প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে বিস্তারিত..

ইউক্রেনের অগ্রগতি নিয়ে সংশয়ে পশ্চিমারা, যুদ্ধ তীব্র হওয়ার আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে সামরিক অভিযানে খারকিভের একটি গুরুত্বপূর্ণ শহর বিচ্ছিন্ন করার দাবি করেছে প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। কিন্তু পশ্চিমারা ইজিয়ামের আশেপাশের এলাকায় ইউক্রেনীয় বাহিনীর তেমন কোনো অবস্থান খুঁজে পায়নি স্যাটেলাইট। বিস্তারিত..

তিমির সঙ্গে ধাক্কা লেগে নৌকাডুবি, নিহত ৫

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের কাইকৌরাতে গুজ বে উপকূলে একটি তিমির সঙ্গে ধাক্কা লেগে ১১ জন যাত্রী নিয়ে একটি চার্টার ফিশিং বোট ডুবে যায়। এ সময় নৌকার পাঁচ যাত্রী প্রাণ হারান। বিস্তারিত..

প্রথম দিনে কত আয় করল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’?

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ পাঁচ বছর শুটিং। এরপর নানা কারণে মুক্তির তারিখ পেছানো। সবকিছুর পর অবশেষে মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। বক্স অফিসে শুরুটা বেশ ভালোই বিস্তারিত..

জনগণের বেঁচে থাকার জন্য যা প্রয়োজন সবকিছুই দিয়েছে ভারত: কাদের

হাওর বার্তা ডেস্কঃ দেশের বর্তমান বাস্তবতায় জনগণের বেঁচে থাকার জন্য যা যা প্রয়োজন তার সবকিছুই ভারত আমাদের দিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিস্তারিত..

মিশিগানে বাংলাদেশিদের শোভাযাত্রা

হাওর বার্তা ডেস্কঃ বাঙালির ঐতিহ্যবাহী পোশাক লুঙ্গি, পাঞ্জাবি, গামছা এবং রিকশা ভিনদেশিদের নজর কেড়েছে। হ্যামট্রামিক সিটি আয়োজিত লেবার ডে’র প্যারেডে এসব পোশাক পরে নেচেগেয়ে অংশগ্রহণ করেন প্রবাসীরা। এ সময় অন্য বিস্তারিত..

প্রথমবারের মতো ভোগের কভার পেজে হিজাবি নারী!

হাওর বার্তা ডেস্কঃ ১৯২০ সাল থেকে প্রকাশিত হচ্ছে ফ্যাশন ম্যাগাজিন ভোগ। এবার প্রথমবারের মতো এর ফরাসি সংস্করণে এক হিজাবি নারী স্থান পেয়েছেন। জনপ্রিয় এ ম্যাগাজিনের আগস্ট সংখ্যায় কভার পেজে স্থান বিস্তারিত..