৪ সেপ্টেম্বর খুলছে অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের কচা নদীর ওপর বেকুটিয়া পয়েন্টে নির্মিত অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধন করা হবে আগামী ৪ সেপ্টেম্বর। ওইদিন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল-খুলনা বিস্তারিত..

মাহির সঙ্গে প্রযোজকের দ্বন্দ্বের অবসান

হাওর বার্তা ডেস্কঃ মুক্তি প্রতীক্ষিত সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক রোশনের দ্বন্দ্বের অবসান ঘটেছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বিস্তারিত..

আমরা কি তাহলে চলচ্চিত্র নির্মাণ করব না, প্রশ্ন জয়ার

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ‘হাওয়া’ সিনেমার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে মামলা ও সিনেমাটি প্রদর্শনী বন্ধ চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ সিনেমা বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন আইজিপি বেনজীর আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। জাতিসংঘ পুলিশ সামিটে যোগ দিতে আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) দেশটির ভিসা পেয়েছেন তিনি।পুলিশ সদর দপ্তর ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সূত্র বিস্তারিত..

আর কত দিন এত রোহিঙ্গাকে আতিথ্য দেব : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবর্তনের জন্য একটি উপযুক্ত পরিবেশ তৈরি করতে আন্তর্জাতিক সংস্থাগুলোকে রাখাইন রাজ্যে কাজ করার অনুমতি দেয়া উচিত বলে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বিস্তারিত..

যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা: রোহিঙ্গাদের সমর্থনে আইনি পদক্ষেপ

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে সামরিক বাহিনীর সঙ্গে সম্পৃক্ত ব্যবসাগুলোর ওপর নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা দিয়েছে যুক্তরাজ্য। মিয়ানমারের  সামরিক বাহিনীর অস্ত্রের তৎপরতা ও রাজস্ব আয় সীমিত করতে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে বলে বিস্তারিত..

৭ দিন ধরে নিখোঁজ থাকার পর বাড়ি ফিরলেন ১৩ জেলে

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হওয়া ভোলার চরফ্যাশন উপজেলার চর মানিকা এলাকার ১৩ জেলে সাত দিন পর বাড়িতে ফিরে এসেছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বারেক মাঝির মালিকাধীন বিস্তারিত..

পর্নোগ্রাফি মামলা থেকে অব্যাহতি চান শিল্পার স্বামী রাজ

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে ২০২১ সালের জুলাইয়ে পর্নোগ্রাফি তৈরির সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠে। রাজকে এ মামলায় গ্রেফতারও করা হয়েছিল। এ মামলায় অভিযুক্ত বিস্তারিত..

মায়ের কাছে ভালো থাকবো না, নিজ জিম্মায় ফিরতে চাই: ইয়াশা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের ছাত্রী ইয়াশা মৃধা সুকন্যা প্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে নিজ জিম্মায় থাকার আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৫ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিকের আদালতে বিস্তারিত..

৪০ দল নিয়ে স্কুল হ্যান্ডবল শুরু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ঢাকা আইসক্রিম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে পোলার আইসক্রিম ২৭তম স্কুল হ্যান্ডবল বিস্তারিত..