অবশেষে শিল্পী সমিতিতে অভিযোগ করলেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ বিরতির পর ‘আশীর্বাদ’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি।  কিন্তু সিনেমাটি মুক্তির আগেই সহ-প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের সঙ্গে বিবাদে জড়ান মাহি। এর জেরে ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক বিস্তারিত..

ভোট হলে বিপুল ভোটে আবারো বিজয়ী হবেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন হলে শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সচিবালয় প্রাঙ্গণে বাংলাদেশ সচিবালয় বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়ায় তীব্র ক্ষোভ রাশিয়ার

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার প্রেসিডেন্ট  ভ্লাদিমির পুতিনের ‘মস্তিষ্ক’ হিসেবে পরিচিত আলেকজান্ডার দুগিনের মেয়ে দারিয়া দুগিনার হত্যাকাণ্ড নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে রাশিয়া। রুশ সংবাদসংস্থা আরটি মঙ্গলবার এক প্রতিবেদনে বিস্তারিত..

আদালতের নতুন সময়সূচি নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে আদালত পরিচালনার নতুন সূচি নির্ধারণ করা হয়েছে।জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বিচারালয়ে নতুন সময়সূচি নির্ধারণ করেছে ফুলকোর্ট সভা।বৃহস্পতিবার থেকে নতুন সময়সূচি কার্যকর হবে। বিস্তারিত..

রাষ্ট্রপতির হাওর সফরে সবিনয় নিবেদন

রফিকুল ইসলামঃ ‘দিকদিগন্ত থেকে ঝড়ের মতো এসে, / মিথ্যা দিয়ে ভরে গেছে নগর। / কিছু মিথ্যা বহুবার উচ্চারিত হয়ে, / ক্রমেই রূপ নিচ্ছে সত্যের।’ এ ছন্দ মোর অসত্যের বিরুদ্ধে। সত্য বিস্তারিত..

মনপুরায় রাতের আঁধারে উজাড় হচ্ছে সংরক্ষিত বন, হুমকিতে জীববৈচিত্র্য

হাওর বার্তা ডেস্কঃ ভোলা জেলার মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলা। এ উপজেলা ইতিমধ্যে পর্যটন এলাকা হিসেবে সারা দেশে ব্যাপক পরিচিতি লাভ করেছে। এখানে রয়েছে দৃষ্টিনন্দন ম্যানগ্রোভ বনসহ প্রাকৃতিক বিস্তারিত..

২ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে শিক্ষার্থীদের ক্ষতি হবে না : দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহে দুই দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলে শিক্ষার্থীদের কোনো ক্ষতি হবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, এতে করে তারা এনার্জি নিয়ে পড়ালেখা করতে পারবে। বিস্তারিত..

হাফ ভাড়ার আশ্বাসে আড়াই ঘণ্টা পর সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ হাফ ভাড়ার দাবিতে রাজধানীর বনানীতে আন্দোলনরত শিক্ষার্থীরা আশ্বাস পেয়ে প্রায় আড়াই ঘণ্টা পর সড়ক ছেড়েছেন। আজ মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে তারা অবরোধ প্রত্যাহার করে নিলে বিস্তারিত..

চালেঞ্জের মুখে পোশাকশিল্প: এ খাত সুরক্ষায় প্রয়োজন সরকারের নীতি সহায়তা

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির ধকল কাটিয়ে দেশের তৈরি পোশাকশিল্প যখন ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছিল, তখনই ইউক্রেন সংকটের কারণে বড় ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে দেশের বৃহত্তম রপ্তানি খাতটি। যুদ্ধের কারণে বিস্তারিত..

বিশ্বকাপ ও এশিয়া কাপে দাপুটে পারফরম্যান্স দেখাবেন সাকিব: ওয়াটসন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক বানিয়ে বাংলাদেশ সঠিক সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। তার মতে, বাঁহাতি তারকা সাকিবের নেতৃত্বগুণ বিস্তারিত..