হাইকোর্টে ১১ জন অতিরিক্ত বিচারপতি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ১১ জনকে অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি। রোববার আইন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, সংবিধানের বিস্তারিত..

আইপিএলে সুযোগ পেলে খেলবেন? জবাবে যা বললেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক রেখায় মিলিত হলো বাংলাদেশের চলচ্চিত্র ও ক্রিকেট। এক অনুষ্ঠানে পাশাপাশি চেয়ারে বসে ভক্ত-অনুরাগীদের প্রশ্নের জবাব দিলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও বাংলাদেশ বিস্তারিত..

বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির বিরল ডলফিন

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের নাগরপুরের ধলেশ্বরী নদী থেকে বড়শিতে ধরা পড়েছে ১০০ কেজি ওজনের বিরল প্রজাতির ডলফিন। সমুদ্রের দুর্লভ মাছ নদীতে ভেসে লোকালয়ে আসায় স্থানীয় লোকজনের মধ্যে ব্যাপক কৌতূহল দেখা বিস্তারিত..

মাদাগাস্কারে ডাকাতের আগুনে প্রাণ গেল ৩২ জনের

হাওর বার্তা ডেস্কঃ মাদাগাস্কারের রাজধানী আন্তানানারিভোর উত্তরে একটি এলাকায় একাধিক বাড়িতে ‘দাহালো’ নামে পরিচিত ডাকাতদের দেওয়া আগুনে অন্তত ৩২ জন নিহত হয়েছেন। দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, আনকাজোভ জেলায় শুক্রবার রাতে বিস্তারিত..

ইভিএমে আস্থা নেই জাতীয় পার্টির

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) প্রধান বিরোধী দল জাতীয় পার্টির আস্থা নেই বলে জানিয়েছেন পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক। রোববার নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে অংশ নিয়ে বিস্তারিত..

৬ মাস প্রেমের পর কলেজ শিক্ষিকাকে বিয়ে করলেন শিক্ষার্থী!

হাওর বার্তা ডেস্কঃ বয়স হিসাব করে কি ভালোবাসা হয়? ভালোবাসা তো স্থান-কাল-পাত্র বিবেচনা করেও হয় না সব সময়। ভালোবাসার সম্মোহনী শক্তি সব প্রতিকূলতাকেই হার মানায়। সমাজের চোখে যা অসংগতিপূর্ণ, প্রেমের বিস্তারিত..

তাবলীগ জামাতে গেলে কি উপকারিতা হয়

হাওর বার্তা ডেস্কঃ তাবলীগে গিয়ে আলেম হওয়া যায় না ঠিক। কিন্তুু তাবলীগে গেলে যে সমস্ত ফায়দা হয় তার কিছু অংশ নিচে দেওয়া হলো …. ১. আমাদের ঈমান বাড়ে। ২. আমলের বিস্তারিত..

যে কারণে টাইগার শ্রফের সঙ্গে বিচ্ছেদ দিশার!

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় দুই তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানির ছয় বছরের সম্পর্কে বিচ্ছেদ ঘটে গেছে। এ নিয়ে বি-টাউনে শোরগোল পড়ে গেছে।এবার বেরিয়ে এলো এই বিচ্ছেদের আসল রহস্য। বিস্তারিত..

বাতের ব্যথায় চলাফেরা বন্ধ, স্বস্তি পেতে প্রতিদিন যে ফলটি খাবেন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যের যত্ন নিতে ফলের বিকল্প নেই। চিকিৎসক থেকে পুষ্টিবিদ- প্রতিদিন বিভিন্ন মরসুমি ফল রাখার কথা বলে থাকেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো থেকে নানা রকম শারীরিক সমস্যার সমাধান বিস্তারিত..

মায়ের পেট ফেটে জন্ম নেওয়া বাচ্চার আজীবন দেখভাল করতে চান বর্ষা

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মায়ের পেট ফেটে জন্ম নেওয়া নবজাতকের আজীবন দেখভাল করতে চান বলে জানিয়েছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। শনিবার (৩০ জুলাই) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে ড্রিম ফর বিস্তারিত..