বান্দরবানের রাজবিলায় যুবককে অপহরণের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে ফের অস্ত্রের মুখে কিরণ ময় তঞ্চগ্যা (২৭) নামে একজনকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার ২ নং রমতিয়া বিস্তারিত..

শালবনে মিলল নিখোঁজ অটোচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের গজারি বনের ভেতর থেকে শামীম হোসেন নামে নিখোঁজ এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের মুখে স্কচটেপ লাগানো ছিল এবং বিস্তারিত..

ধর্মীয় অনুভূতিতে আঘাত, রাহুল গান্ধীর বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে ধর্মীয়  অনুভূতিতে আঘাতের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ক্ষমতাসীন বিজেপির বিরুদ্ধে  ‘হিন্দু বনাম হিন্দুত্ববাদী’ তত্ত্ব সামনে আনার পর তার বিস্তারিত..

১২ বছরের বেশি বয়সীদেরও কোভ্যাক্সিন ডিজিসিআই-এর অনুমোদন পেল

হাওর বার্তা ডেস্কঃ ভারতের গণটিকাদান কর্মসূচিতে ১২ থেকে ১৮ বছর বয়সীদের ক্ষেত্রে ব্যবহারের জন্য অনুমোদন পেয়েছে দেশটির ওষুধ ও টিকাপ্রস্তুতকারী কোম্পানি ভারত বায়োটেকের করোনা টিকা কোভ্যাক্সিন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিস্তারিত..

ঘনিষ্ঠ পুরুষ সঙ্গী ছাড়া আফগানের নারীদের ভ্রমণ নয়

হাওর বার্তা ডেস্কঃ স্বল্প দূরত্ব ছাড়া অন্য কোথাও ভ্রমণ করতে চান এমন নারীরা ঘনিষ্ঠ পুরুষ স্বজনকে সাথে না নিলে বাইরে ভ্রমণ করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছে আফগানিস্তানের নতুন ক্ষমতাসীন বিস্তারিত..

সম্পাদনার টেবিলে ‘প্রিয় সত্যজিৎ’, মুক্তি ২ মে

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের প্রখ্যাত নির্মাতা সত্যজিৎ রায়কে উৎসর্গ করে ‘প্রিয় সত্যজিৎ’ নামে সিনেমা নির্মাণ করছেন তরুণ নির্মাতা প্রসূন রহমান। কিশোরগঞ্জের মসূয়ায় সত্যজিৎ রায়ের দাদা উপেন্দ্রকিশোর রায় চৌধুরীর বাড়িসহ আরও বিস্তারিত..

সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক সদস্য ও বিশিষ্ট সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিস্তারিত..

বরিশালের লঞ্চে নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন

হাওর বার্তা ডেস্কঃ বরিশালে নৌপথে লঞ্চে ভয়াবহ অগ্নিকান্ডে নিহতদের পরিবারকে ১০ লক্ষ টাকা ও আহতদের রাষ্ট্রিয় অর্থে সুচিকিৎসার দাবিতে মানববন্ধন ও প্রদীপ প্রজজ্জ্বলন কর্মসূচি পালন করেছে আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত বিস্তারিত..

সানা খান কাবা শরিফের গিলাফ সেলাই করলেন

হাওর বার্তা ডেস্কঃ সানা খান ছিলেন অভিনেত্রী। বলিউডের বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। স্বল্প পোশাকে, খোলামেলা রূপে অভিনয় করতেন। আবার সোশ্যাল মিডিয়ায়ও নিজের শরীরী আবেদন ছড়িয়ে দিতেন। কিন্তু আচমকাই বিস্তারিত..

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ১৭ হাজার ৭২ জনের নমুনা পরীক্ষা করে ২৬৮ জনের শরীরে করোনা সংক্রমণ বিস্তারিত..