,

bandorban-20211226170721

বান্দরবানের রাজবিলায় যুবককে অপহরণের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে ফের অস্ত্রের মুখে কিরণ ময় তঞ্চগ্যা (২৭) নামে একজনকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার ২ নং রমতিয়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটেছে।

অপহৃত ব্যক্তি ১ নং রাজবিলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তঞ্চগ্যা রমতিয়া গ্রামের বাসিন্দা অংশোমনি তঞ্চগ্যার ছেলে কিরণমনি তঞ্চগ্যা।

অপহরণের সত্যতা নিশ্চিত করে ১ নং রাজবিলা ইউনিয়ন চেয়ারম্যান ক্যঅংপ্রু মারমা জানান, গতকাল (২৫ ডিসেম্বর) আনুমানিক রাত ৮টার দিকে অপহরণের একটি খবর শুনেছি। যতটুকু শুনেছি ছেলেটির পাহাড়ের কোনো সংগঠনের সঙ্গে সম্পৃক্ততা নেই।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) জেরিন আখতার বলেন, আমি আজ খবরটি শুনেছি। তবে পারিবারিকভাবে পুলিশের কাছে এখনো কোনো অভিযোগ দেয়নি। পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে পাঠিয়েছি। পুলিশের টিম ঘটনাস্থল থেকে তদন্ত করে আসলে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, এর আগে বান্দরবান সদর উপজেলার ১ নং রাজবিলা ইউনিয়ন থেকে এক ফুটবল খেলোয়াড়কে অপহরণের ১৫ ঘণ্টা পর ছেড়ে দেয় সশস্ত্র সন্ত্রাসীরা। শনিবার (১১ ডিসেম্বর) দুপুর ২টায় ছাড়া পেয়ে তিনি বাড়িতে পৌঁছান। অপহরণের শিকার ওই ফুটবলারের নাম আপ্রু মং। তিনি রাজবিলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার বাবার নাম মংসিউ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর