পীরগঞ্জে হামলার ‘হোতা’ সৈকত মণ্ডল ছাত্রলীগ নেতা

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের পীরগঞ্জে জেলেপল্লিতে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় র‌্যাবের হাতে আটক হওয়া প্রধান অভিযুক্ত এসএম সৈকত মণ্ডল (২৪) একজন ছাত্রলীগ নেতা। তিনি রংপুর কারমাইকেল কলেজ বিস্তারিত..

আমরা কুমিল্লার ঘটনার সবকিছু বের করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‌দুর্গাপূজায় আক্রমণের এমন দৃশ্য এবারই প্রথম দেখলাম। আমরা কুমিল্লার ঘটনার সবকিছু বের করে ফেলেছি। সবাইকে চিহ্নিত করে ফেলেছি। তারা আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর বিস্তারিত..

যারা বাংলাদেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের অস্তিত্ব বিপন্ন হবে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ যারা বাংলাদেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের অস্তিত্ব বিপন্ন হবে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ ময়মনসিংহে বাংলাদেশ মৎস্য গবেষণা বিস্তারিত..

ডিজিটাল নিরাপত্তা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর -টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাইজেশনের প্রসারের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। সামাজিক যোগাযোগ মাধ্যম সাম্প্রদায়িক দাঙ্গাসহ সামাজিক-রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির জন্য এখন বড় বিস্তারিত..

কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে -কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে কৃষি উদ্যোক্তাদের উৎসাহ দিতে ও নতুন উদ্যোক্তা তৈরি করতে কৃষি মন্ত্রণালয়ে একটি পৃথক সেল গঠন করা হবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ বিস্তারিত..

নেত্রকোনা সীমান্তে তক্ষকসহ ৬ আসামি গ্রেফতার

বিজয় দাসঃ কলমাকান্দায় বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবির অভিযানে ১৯ লক্ষ টাকা মূল্যমানের ১টি তক্ষকসহ ৬ জন আসামী গ্ৰ্ৰেফতার করেছে বিজিবি। শুক্রবার (২২ অক্টোবর) রাতে এক বিবৃতিতে এতথ্য বিস্তারিত..

বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা কিভাবে ঘটেছে তারাই ভালো জানেন – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘মির্জা ফখরুল সাহেবের কথা শুনে মনে হয়, কুমিল্লার ঘটনা কিভাবে ঘটানো হয়েছে, তা বিস্তারিত..

সঞ্চালন ব্যবস্থা আধুনিক ও সমন্বিত করার উদ্যোগ অব্যাহত রয়েছে — বিদ্যুৎ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও  সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সঞ্চালন ব্যবস্থা আধুনিক ও সমন্বিত করার উদ্যোগ অব্যাহত রয়েছে। নবায়ণযোগ্য জ্বালানি, কয়লাভিত্তিক বিদ্যুৎ, পরমাণু বিদ্যুৎ, তেলের বিদ্যুৎ বা গ্যাসের বিস্তারিত..

পীরগঞ্জের ক্ষতিগ্রস্তদের পাশে আছে সরকার – ত্রাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান বলেছেন, সম্প্রতি রংপুর জেলার পীরগঞ্জে দুষ্কৃতকারীদের হামলায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন, তাদের পাশে আছে সরকার। যতদিন পর্যন্ত ক্ষতিগ্রস্ত জনগণ বিস্তারিত..

অষ্টগ্রামে নবনির্মিত ইউপির আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলায় অষ্টগ্রামের পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত নতুন কার্যালয় উদ্বোধন করেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক আনুষ্ঠানিকভাবে  বিস্তারিত..