অষ্টগ্রামে নবনির্মিত ইউপির আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলায় অষ্টগ্রামের পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত নতুন কার্যালয় উদ্বোধন করেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক আনুষ্ঠানিকভাবে  কার্যালয়টি উদ্বোধন করেন।

এ উপলক্ষে পূর্ব-অষ্টগ্রাম প্রেসিডেন্ট আবদুল হামিদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
পূর্ব-অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাছেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কিশোরগন্জ-৪ সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। এতে বিশেষ অতিথি ছিলেন- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও আলোচনা সভা শেষে এক সাংস্কৃতিক সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন পূর্ব-অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সাদত। প্রসঙ্গত, সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় প্রায় ২০ লাখ টাকা ব্যয়ে পূর্ব-অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়টি নির্মাণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর