প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বুড়িগঙ্গায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নৌকা বাইচ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আজ নৌপরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে বুড়িগঙ্গায় এক নৌকা বাইচ অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল নৌকা বাইচের উদ্বোধন এবং পুরস্কার বিতরণ বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছেন — ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বিস্তারিত..

মানুষের তথ্যের অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা — তথ্য অধিকার দিবসে তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের মানুষের তথ্যের অধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘তথ্য আমার অধিকার, জানা আছে কি সবার’ প্রতিপাদ্য নিয়ে ২৮ বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে মানবাধিকার কমিশনের বার্ষিক প্রতিবেদন পেশ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, জনগণের স্বার্থ সুরক্ষা এবং সরকারকে অধিকতর দায়িত্বশীল করে তুলতে জাতীয় মানবাধিকার কমিশনকে আরো বেশি সক্রিয় হতে হবে। জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাছিমা বিস্তারিত..

নেত্রকোনায় ৮ মাস পর কবর থেকে ব্যবসায়ীর মৃতদেহ উত্তোলন

বিজয় দাস, নেত্রকোনাঃ নেত্রকোনায় দীর্ঘ ৮ মাস পর ইমরুল ইসলাম শেখ নামের এক ব্যবসায়ীর মৃতদেহ কবর থেকে উত্তোলন করেছেন মদন থানার পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের ইকরাটিয়া বিস্তারিত..

সাউথ বাংলা ব্যাংকের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা

হাওর বার্তা ডেস্কঃ বিশিষ্ট শিল্পপতি আবদুল কাদির মোল্লা সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। এই ব্যাংকের প্রতিষ্ঠাকালীন থেকে উদ্যোক্তা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বিস্তারিত..

২০২২ সালের জুনের মধ্যেই পদ্মা সেতু চালু হবে – সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সালের জুন মাসের মধ্যে পদ্মা বহুমুখী সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রতিভার অধিকারী – বস্ত্র ও পাটমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি বিশ্ব পরিমণ্ডলে শুধু নিজেকেই আলোকিত করেননি সমগ্র বাঙালি জাতিকে আলোকিত বিস্তারিত..

ড্রাগন ফলের জাদুতেই দূর হবে কোষ্ঠকাঠিন্য

হাওর বার্তা ডেস্কঃ লাল টকটকে সুমিষ্ট ও সুস্বাদু দানাযুক্ত যে ফলটি সুপারফুড হিসেবে বেশ খ্যাতি কুড়িয়েছে সেটি হচ্ছে ড্রাগন। একসময় ড্রাগন ফল আমাদের দেশে বেশ অপরিচিত ছিল। এটি একটি বিদেশি বিস্তারিত..

এডিপি সভায় চালের উৎপাদন আরো বৃদ্ধির তাগিদ কৃষিমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী বলেন, দেশে চালের রেকর্ড উৎপাদন হয়েছে। মোট উৎপাদন ও উৎপাদনশীলতা দুটোই বেড়েছে। এতসব সাফল্যের পরও চাল আমদানি করতে হচ্ছে। জনসংখ্যা বাড়ছে অন্যদিকে আবাদের জমি কমছে। এ বিস্তারিত..