,

IMG_20210928_203304

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রতিভার অধিকারী – বস্ত্র ও পাটমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি বিশ্ব পরিমণ্ডলে শুধু নিজেকেই আলোকিত করেননি সমগ্র বাঙালি জাতিকে আলোকিত করেছেন।

আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, কেক কাটা, বৃক্ষরোপণ ও দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বক্তব্য এসব কথা বলেন।

পাটমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের মুক্তির অগ্রদূত। বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, তাঁর কন্যা শেখ হাসিনা দেশের অর্থনৈতিক মুক্তি অর্জন এনে দিয়েছেন।

 মন্ত্রী বলেন, জাতির পিতার নির্দেশিত পথেই দেশকে পরিচালিত করছেন তাঁর কন্যা। বঙ্গবন্ধুর মতোই তিনি অসীম সাহসী, সৎ ও দেশপ্রেমী। তাঁর সততা, দক্ষতা ও মেধা ও যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হবে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুঁইয়া।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি কলেজে বৃক্ষরোপণ করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক।

অপরদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগ দেন মন্ত্রী। অনুষ্ঠানে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর