প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছেন — ধর্ম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। সমস্ত জীবন ধরে কণ্টকাকীর্ণ এক দীর্ঘ পথ হেঁটে, সহস্র বাধা মাড়িয়ে তিনি আজকের শেখ হাসিনা।

তিনি আজ ঢাকার আগারগাঁও  ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তিনি তাঁর জীবনকে উৎসর্গ করেছেন এ বাংলার আপামর মানুষের কল্যাণে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ ও আন্তরিক নেতৃত্বের কারণে এদেশের মানুষ একটি উন্নত জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচার স্বপ্ন দেখে। কেননা জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েই তিনি  প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করছেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে যা অর্জন করেছেন, তার  মাধ্যমেই তিনি অমরত্ব লাভ করবেন।

ইসলামিক ফাউন্ডেশন এর মহাপরিচালক ড. মুশফিকুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন এর বোর্ড অব গভর্নরস এর গভর্নর এ এফ এম ইয়াহিয়া চৌধুরী, মোঃ শাহজাহান সিদ্দিকী বীর বিক্রম, ড. মাওলানা কাফিলুদ্দিন সরকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর