করোনাকালীন শিক্ষার ঘাটতি পূরণে কাজ করছে সরকার – পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, করোনাকালীন শিক্ষার ঘাটতি পূরণে আন্তরিকভাবে কাজ করছে সরকার। বর্তমান সরকার ছেলে-মেয়েদের মধ্যে পার্থক্য দূর করেছে উল্লেখ করে বিস্তারিত..

দেশে একই সাথে ৬ষ্ঠ গ্রেডে ৪০৯ জন অ্যানেস্থেসিয়া চিকিৎসক নিয়োগ প্রদান একটি যুগান্তকারী ঘটনা-স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, কোভিড মহামারির কথা বিবেচনা করে একই সাথে ৬ষ্ঠ গ্রেডে ৪০৯ জন অ্যানেস্থেসিয়া চিকিৎসক নিয়োগ প্রদান একটি যুগান্তকারী ঘটনা। কোভিডের বিস্তারিত..

রাষ্ট্রপতির সাথে ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আজ বঙ্গবভনে বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত Rensje Teerink বিদায়ি সাক্ষাৎ করেন।   সাক্ষাৎকালে রাষ্ট্রপতি দায়িত্ব পালনকালে ইউরোপিয়ান ইউনিয়ন ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক জোরদার হওয়ায় বিস্তারিত..

হাওর অঞ্চলের মৎস্যসম্পদ উন্নয়নে ব্যাপক পরিকল্পনা নেওয়া হয়েছে — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ হাওর অঞ্চলের মৎস্যসম্পদ উন্নয়নে ব্যাপক পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। শীঘ্রই কিশোরগঞ্জে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের হাওর মৎস্য গবেষণা বিস্তারিত..

সংক্রমণের হার ৫ শতাংশের নিচে নামলে শিক্ষা কার্যক্রম পুরোদমে শুরু করা হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, জাতির জন্য খুবই খুশির খবর দেড় বছর পর আজ আমরা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষা কার্যক্রম শুরু করতে পেরেছি। দেশবাসীর বিস্তারিত..

কাঠবাদাম ভিজিয়ে খাওয়ার আশ্চর্য উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ বাদাম আমাদের স্বাস্থ্যের জন্য অনেক উপকারী। হরেকরকম বাদামের মধ্যে আমন্ড বা কাঠবাদাম অন্যতম। এই বাদাম পুষ্টিগুণে ভরপুর। এতে আছে ভিটামিন এবং নানা ধরনের অ্যান্টিঅক্সিডেন্ট। যা নানা ধরনের বিস্তারিত..

হাওরবাসীর প্রকৃত বন্ধু শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘হাওর এলাকার মানুষ আমরা। আমাদের প্রকৃত বন্ধু শেখ হাসিনা। তিনি হাওরের উন্নয়নে কাজ করার জন্য আমাকে নির্দেশনা দিয়ে চলেছেন যা বাস্তবায়নে আমি বিস্তারিত..

বিদেশে যেতে চাইলে খালেদা জিয়াকে প্রথমে জেলে যেতে হবে

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিদেশে যেতে হলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে প্রথমে জেলে যেতে হবে। এরপর সেখান থেকে বিদেশে চিকিৎসার বিষয়ে আবেদন করতে হবে। রোববার রাজধানীর বিচার বিস্তারিত..

করোনায় মৃত্যু আবার পঞ্চাশ ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৫১ জন মারা গেছেন। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৯৩১ জনে। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

চারটি সংস্করণে আসছে আইফোন ১৩, দাম কত?

হাওর বার্তা ডেস্কঃ ব্যবহারকারীদের বহুল প্রতীক্ষিত অ্যাপল আইফোন ১৩ বাজারে আসছে। এতে থাকতে পারে সিমকার্ড ছাড়াই কথা বলার সুবিধা। আর একদিন পরই অর্থাৎ, ১৪ সেপ্টেম্বর ‘ক্যালিফোর্নিয়া স্ট্রিমিং’ আয়োজনের মধ্য দিয়ে বিস্তারিত..