,

Sunamganj-2109121028

হাওরবাসীর প্রকৃত বন্ধু শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘হাওর এলাকার মানুষ আমরা। আমাদের প্রকৃত বন্ধু শেখ হাসিনা। তিনি হাওরের উন্নয়নে কাজ করার জন্য আমাকে নির্দেশনা দিয়ে চলেছেন যা বাস্তবায়নে আমি কাজ করে চলেছি। ’

(১২ সেপ্টেম্বর) রবিবার দুপুরে সুনামগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 মন্ত্রী বলেন, ‘আমি মন্ত্রীর জন্য লালায়িত নয়, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ণে আমার হাওরাঞ্চলের গরীব মা-চাচী, বাপ-দাদার জন্য কাজ করতে চাই।  আমাদের নবী ইহুদিদের প্রতি সম্মান দেখিয়েছেন।  নানা ধর্মরের লোকদের প্রতি সম্মান দেখিয়েছেন। তারা যদি আমাদের দিকে দা কোড়াল নিয়ে না আসে আমি তাদের দিকে দা কোড়াল নিয়ে যাবো না।  এটাই হলো দ্বীনের শিক্ষা।

তিনি আরো বলেণ, ‘যুদ্ধ করে, বোমা মেরে, আড়ালে আবডালে হাটাহাটি করে দেশে যারা অশান্তি সৃষ্টি করতে চায় তাদের থেকে সাবধান থাকতে হবে।  দলমত নির্বিশেষ সবাই ঐক্যবন্ধ হয়ে উন্নয়নের পক্ষে কাজ করতে হবে।  তবেই এই দেশ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াবে। ’

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমেদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর