ছবি এডিট করেই দর্জি মনির এখন ‘বড় নেতা’

হাওর বার্তা ডেস্কঃ এলাকার লোকজনের কাছে পরিচিত দর্জি মনির হিসেবে। সে নিজেকে জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি এবং আওয়ামী লীগের উপ-কমিটির সম্পাদক দাবি করে চেষ্টা করেন এলাকায় আধিপত্য বিস্তার ঘটাই বিস্তারিত..

আয়রে ছুটে

 ড. গোলসান আরা বেগমঃ আয়রে ছুটে দেখে যা শিশু নাচে চুল খুলি শিশির ভেজা দূর্বাঘাসে জ্বলে মুক্তা দানাগুলি। শাপলা ফোটা ঝিলে বিলে জলে ডুবু গোধূলি শিউলি গাছে পাতার তলে নাচে বিস্তারিত..

ফ্রেন্ডশিপ দিবস এলে

ড.গোলসান আরা বেগমঃ মনে পড়ে টিএসসির মোড়ে দাঁড়িয়ে একটি বাদামী ফুল হাতে দিয়েছিলাম বাড়িয়ে সাদা খামের চিঠির সাথে। ছুঁয়ে দেখবে কি দেখবে না ভাবতে না ভাবতেই দু’চোখ লাফিয়ে বললো তোমায় বিস্তারিত..

শসা ভেজানো পানির অবিশ্বাস্য স্বাস্থ্যগুণ

হাওর বার্তা ডেস্কঃ গরমে শসা খাওয়ার উপকারিতা সম্পর্কে কমবেশি আমরা সবাই জানি। এটি শরীর ঠাণ্ডা রাখতে সহায়তা করে। তাছাড়া বিভিন্ন ত্রগ থেকেও দূরে রাখে। তবে জানলে অবাক হবেন যে, কেবল বিস্তারিত..

ক্যান্সারসহ যেসব রোগের ঝুঁকি কমায় রক্তদান

হাওর বার্তা ডেস্কঃ অন্যের প্রয়োজনে সহযোগিতা করতে অনেকেই রক্তদান করে থাকেন। তবে রক্তদানের একটি নির্দিষ্ট পরিমাণ ও সময় আছে। যেমন- একজন সুস্থ ও প্রাপ্তবয়স্ক মানুষ নিশ্চিন্তে ও নিরাপদে তিন মাস বিস্তারিত..

বঙ্গবন্ধুর প্রজ্জ্বলিত স্বাধীনতার দীপশিখা অনন্তকাল ধরে জ্বলবে

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে প্রজ্জ্বলিত স্বাধীনতার দীপশিখা অনন্তকাল ধরে জ্বলবে। রোববার বিস্তারিত..

লায়ন্স ক্লাব অব ঢাকা ডিস্ট্রিক-৩১৫ বি-৩ কোভিড-১৯ টিকার জন্য ফ্রি রেজিষ্টেশন ক্যাম্পেইন

হাওর বার্তা ডেস্কঃ ১লা  আগস্ট রোজ রবিবার  জাতীয় শোক দিবসে প্রথম দিনে কাকরাইল সুপার মার্কেট নীচ তলা,ঢাকায় লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন ডিস্ট্রিক-৩১৫ বি-৩ কোভিড-১৯ টিকার জন্য ফ্রি অনলাইন বিস্তারিত..

ভূমধ্যসাগর থেকে বাংলাদেশি সহ প্রায় ৪০০ অভিবাসনপ্রত্যাশী উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ভূমধ্যসাগরের তিউনিসিয়া সমুদ্র অঞ্চল থেকে রবিবার ৩৯৪ অভিবাসনপ্রত্যাশীকে উদ্ধার করা হয়েছে৷ জার্মানি ও ফ্রান্সের বেসরকারি সংস্থা পরিচালিত উদ্ধারকারী জাহাজ সি-ওয়াচ ৩ ও ওশান ভাইকিং নৌকায় ভাসতে থাকা বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৩১ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৪ হাজার ৮৪৪ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে একদিনে আরো ২৩১ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ১৪ হাজার ৮৪৪ জন। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন শাবনূর

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। এবার নিজের ভক্তদের প্রতারক চক্র থেকে সাবধান হতে বলেন তিনি। পাশাপাশি তিনি জানিয়ে দিয়েছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার কথাও। সোস্যাল বিস্তারিত..