,

IMG_20210801_190613

লায়ন্স ক্লাব অব ঢাকা ডিস্ট্রিক-৩১৫ বি-৩ কোভিড-১৯ টিকার জন্য ফ্রি রেজিষ্টেশন ক্যাম্পেইন

হাওর বার্তা ডেস্কঃ ১লা  আগস্ট রোজ রবিবার  জাতীয় শোক দিবসে প্রথম দিনে কাকরাইল সুপার মার্কেট নীচ তলা,ঢাকায় লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন ডিস্ট্রিক-৩১৫ বি-৩ কোভিড-১৯ টিকার জন্য ফ্রি অনলাইন রেজিষ্টেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

আজ রবিবার সকাল ১০.০০ ঘটিকায় লায়ন কে.এম আসাদুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন ডিস্ট্রিক-৩১৫ বি-৩, আলহাজ্ব লায়ন ড. মোজাহেদুল ইসলাম মুজাহিদ এর সভাপতিত্বে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন লায়ন্স ক্লাব অব গুলশান এলিট ক্লাবের প্রেসিডেন্ট ঢাকা মেট্রোপলিটন পুলিশ মতিঝিল ডিভিশনের  উপ- পুলিশ কমিশনার মোঃ আব্দুল আহাদ (পিপিএম-বার)। বিশেষ অতিথি হিসাবে ছিলেন জাতীয় সাংবাদিক ফোরামের মাহসচিব, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন এর ডিস্ট্রিক চেয়ারপারসন লায়ন কে.এম আসাদুজ্জামান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খ্যাতনামা আইনজিবী ও মানবাধিকার বক্তিত্ব ড. মোঃ জিয়াউর রহমান,আরও উপস্থিত ছিলেন রমনা থানার ওসি (তদন্ত) নুর মোহাম্মদ।  উপস্থিত ছিলেন নারী নেত্রী লায়ন আফরোজা সুলতানা,সমাজ সেবক লায়ন এ্যাড.মোঃ আব্দুল আউয়াল মঞ্জু, সাংবাদিক মোঃ মিজানুর রহমান, মোঃ মিজানুর রহমান মিজান-চেয়ারম্যান বাংলাদেশ ভূমিহীন ও পথ শিশু জনকল্যান পরিষদ, প্রচার সম্পাদক মোহাম্মদ বাবু,সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ।

মতিঝিল ডিভিশনের উপ-পুলিশ কমিশনার কেভিড- ১৯ টিকার জন্য ফ্রি অনলাইন রেজিস্টেশন ক্যাম্পেইন এর শুভ উদ্বোধন করে বলেন- শতাব্দীর ভয়াভহ কোভিড -১৯ মহামারীতে মানুষের জন্য কাজ করতে সমাজের সকল শ্রেণীর মানুষদেরকে উৎসাহিত করার জন্য লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন ডিস্ট্রি-৩১৫ বি৩ এর এই আয়োজন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের একটি রোল মডেল তিনি দেশের উন্নয়নের পাশাপশি কেভিড-১৯ মোকাবেলায় বিশ্বের অন্যান্য দেশ থেকে এগিয়ে আছে । দেশের সকল মানুষকে টিকা প্রদানে আমাদের দেশে সুন্দর ও সহজ পদক্ষেপ গ্রহন করে সকলকে টিকার আওতায় আনার চেষ্টা অব্যাহত রাখছেন। আমাদের সকলের উচিত  প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা এবং সকলে সচেতন ভাবে অতিমারী থেকে নিজেকে এবং দেশকে রাক্ষায় এগিয়ে আনা। অনলাইন ফ্রি রেজিষ্টেশন এবং মাক্স বিতরণ অব্যহত চালিয়ে যাওয়ার জন্য তিনি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর