মাগো তাড়িয়ে দিও না

 ড.গোলসান আরা বেগমঃ মা গো আমার কি দোষ বলো ওরা শকুণের চোখে তাকিয়ে থাকে যখন তখন ফ্লাইং কিস দেয় ছুঁড়ে যদিও নিজেকে রাখি অাগা মাথা ঢেকে। আমার ভাই এতো বড় বিস্তারিত..

ব্রাজিল- আর্জেন্টিনার ফাইনাল দেখবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ কোপা আমেরিকা ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বী দলদুটির লড়াইকে বলা হয় সুপার ক্লাসিকো। জমজমাট প্রতিযোগিতা হবে লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের মধ্যেও। দীর্ঘদিন দুইজন কাঁধে কাঁধ বিস্তারিত..

দেশের জাতীয় ইলিশ মাছের জানা-অজানা সব গুণ

হাওর বার্তা ডেস্কঃ বাঙালির সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে ইলিশ। ভোজনরসিক মানুষের পাতে বর্ষাকালে ইলিশ থাকবে না বিষয়টি ভাবা যায় না। আমাদের দেশের জাতীয় মাছ ইলিশ। কারণ এটি স্বাদে, গুণে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর আম পেয়ে ‘রিটার্ন গিফট’ হিসেবে যা পাঠাচ্ছেন ত্রিপুরা ও মেঘালয়ের মুখ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উপহার হিসেবে রংপুরের হাড়িভাঙা আম পেয়ে প্রধানমন্ত্রীকে ‘রিটার্ন গিফট’ হিসেবে যা পাঠাচ্ছেন শেখ হাসিনার পক্ষ থেকে আম উপহার পেয়ে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিস্তারিত..

করোনা রোধে ওয়ার্ড পর্যায়ে জনপ্রতিনিধিদের নিয়ে কমিটি

হাওর বার্তা ডেস্কঃ করোনা প্রতিরোধ ও মোকাবিলায় মাঠ পর্যায়ে জনসচেতনতা সৃষ্টিসহ প্রয়োজনীয় কার্যাক্রম গ্রহণের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নির্বাচিত জনপ্রতিনিধিদের নেতৃত্বে কমিটি গঠনের সিদ্ধান্তের কথা জানিয়েছে তথ্য অধিদপ্তর। শনিবার বিস্তারিত..

আইওটি, রোবটিক্স, ব্লকচেইন ডিভাইস প্রয়োগ যুগের দ্বারপ্রান্তে বাংলাদেশ – ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান, সামনে প্রয়োগ হবে। এরই ধারাবাহিকতায় রূপান্তরিত হবে ডিজিটাল ডিভাইস। এআই, আইওটি, রোবটিক্স, ব্লকচেইন ডিভাইস প্রয়োগ যুগের দ্বারপ্রান্তে বাংলাদেশ বলে উল্লেখ করেন ডাক ও বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ করোনা প্রতিরোধ ও মোকাবিলায় মাঠ পর্যায়ে জনসচেতনতা সৃষ্টিসহ প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নির্বাচিত জনপ্রতিধিদের নেতৃত্বে কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এ কমিটি জনগণের বিস্তারিত..

কৃষিপণ্যের রপ্তানি বাধা দূর করতে কাজ করছে সরকার – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, ইউরোপসহ উন্নত দেশে ফলমূল ও শাকসবজি রপ্তানির ক্ষেত্রে বিদ্যমান বাধা দূর করতে অত্যন্ত গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার। শুধু মধ্যপ্রাচ্যে নয়, ইউরোপ, বিস্তারিত..

খুলনা বিভাগে করোনাকালীন দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের মধ্যে আজ খুলনা বিভাগের বিভিন্ন জেলায় অসহায়, কর্মহীন ও বিভিন্ন শ্রেণির প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সরকারি ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।  মাগুরা বিস্তারিত..

এক শ্রেণির বুদ্ধিজীবীরা আলোতেও অন্ধকার দেখে

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার উন্নয়ন অর্জন দেখলে এক শ্রেণির বুদ্ধিজীবী রাজনীতিবিদদের গাত্রদাহ হয়। তারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখতে পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী বিস্তারিত..