,

download

খুলনা বিভাগে করোনাকালীন দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের মধ্যে আজ খুলনা বিভাগের বিভিন্ন জেলায় অসহায়, কর্মহীন ও বিভিন্ন শ্রেণির প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সরকারি ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

 মাগুরা জেলা ত্রাণ ও পুনর্বাসন দপ্তরের উদ্যোগে আজ ৯ হাজার ২০০ টি দুস্থ ও অসহায় পরিবারের প্রত্যেকটির মাঝে ১০ কেজি করে চাল এবং ভিজিএফ (খাদ্যশস্য) বিতরণ কার্যক্রমের আওতায় আরো ৩ হাজার ৬০০টি উপকারভোগী পরিবারের প্রত্যেকটির মাঝে ১০ কেজি করে চালের প্যাকেট বিতরণ করা হয়।  এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয়ভাবে ৫৫০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়।

 ঝিনাইদহ জেলা প্রশাসনের উদ্যোগেও আজ করোনাকালীন কর্মহীন স্বল্প আয়ের শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় ১২০০ জন নরসুন্দর/নাপিত, দোকান কর্মচারী ও ইজিবাইক চালকের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। স্থানীয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে জেলা প্রশাসক ঝিনাইদহ মোঃ মজিবর রহমান এ  ত্রাণসামগ্রী বিতরণ করেন।  প্রতিজনকে ১০ কেজি করে চাল ও তিনশত করে টাকা দেওয়া হয়েছে।

কুষ্টিয়া জেলা প্রশাসনের উদ্যোগে আজ  ২ শত ৪০টি দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ২ দশমিক ৪ মেট্রিক টন চাল বিতরণ করা হয়। এছাড়াও ভিজিএফ (খাদ্যশস্য) বিতরণ কার্যক্রমের আওতায় ২ হাজার ১৯৭টি উপকারভোগী পরিবারের মাঝে ২১ দশমিক ৯৭০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর