কিশোরগঞ্জ অষ্টগ্রামে গণধর্ষণে অন্ত:সত্ত্বা স্কুল ছাত্রী, হোতা গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে গণধর্ষণের শিকার হয়ে এক স্কুল ছাত্রী এখন অন্ত:সত্ত্বা। উপজেলার কাস্তুল ইউনিয়নে ৭ম শ্রেণির ওই ছাত্রী (১৩) গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত মুনছুর মিয়া (৫৫) বিস্তারিত..

পেঁয়াজের আমদানি-সরবরাহ বেড়েছে: বাণিজ্য মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ও বেসরকারি পর্যায়ে আমদানি করা পেঁয়াজ দেশে পৌঁছাতে শুরু করেছে। পেঁয়াজের আমদানি ও সরবরাহ বেড়েছে। আমদানি করা পেঁয়াজ পুরোপুরি বাজারে এলে দাম আরও কমে আসবে। মঙ্গলবার বিস্তারিত..

মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ মামলার আইন সংশোধন করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান আইনে যুক্ত করার পাশাপাশি, ধর্ষণ মামলার বিচারের জন্য বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি জানিয়েছেন জাতীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। মঙ্গলবার বিস্তারিত..

অস্ত্র মামলায় ২ দিনের রিমান্ডে দেলোয়ার

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতনের ঘটনায় গ্রেফতার দেলোয়ার হোসেনকে অস্ত্র মামলায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহিমা খাতুনের আদালতে বিস্তারিত..

কত দামে বিক্রি হলো ১০২ ক্যারেটের সেই হীরা

হাওর বার্তা ডেস্কঃ ১০২ ক্যারেটের নিখুঁত বিরল সেই সাদা হীরাটি ১৫.৭ মিলিয়ন মার্কিন ডলার বিক্রি হয়েছে। নিলামে টেলিফোনে অংশ নিয়ে ‘দর কষাকষি’ করে অজ্ঞাতনামা এক ব্যক্তি হীরাটি কিনে নেন। গতকাল বিস্তারিত..

করোনা আক্রান্ত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

হাওর বার্তা ডেস্কঃ বর্ষীয়ান অভিনেতা ও বাচিক শিল্পী সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (৫ অক্টোবর) তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল বলে বিস্তারিত..

বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাকিবের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন জায়গায় সম্প্রতি ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনে ঘটনার প্রতিবাদে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের কর্মীরা দেশজুড়ে বিক্ষোভ ও মানববন্ধন করছে। বিস্তারিত..

পদার্থে নোবেল পেলেন তিন বিজ্ঞানী

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর পদার্থবিজ্ঞানে যৌথভাবে নোবেল পুরস্কারে ভূষিত হয়েছেন তিন বিজ্ঞানী। তারা হলেন, রজার পেনরোজ, রেইনহার্ড গেঞ্জেল এবং আন্দ্রে গেজ। তাদের মধ্যে রজার পেনরোজ পেয়েছেন পুরস্কারটির অর্ধেক এবং বিস্তারিত..

একটাই চিন্তা করেছিলাম, এই দুঃসময়ে মানুষের হাতে টাকা পৌঁছে দিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কত টাকা আছে, কি আছে না আছে, সেটা চিন্তা করিনি। বরং একটাই চিন্তা করেছিলাম-এই দুঃসময়ে আমাদের অর্থনীতির চাকাটাকে যদি গতিশীল রাখতে হয় তাহলে বিস্তারিত..

ফোনের এই ফিচারই হতে পারে নারীর নিরাপত্তার বড় হাতিয়ার

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন না এমন মানুষ পাওয়া কঠিন। এই ফোনে প্রয়োজনীয় এমন অনেক ফিচার রয়েছে যা আমাদের কখনো কখনো বড় ক্ষতির হাত থেকে বাঁচিয়ে দিতে বিস্তারিত..