হোম কোয়ারেন্টাইনে রংপুরের বিভাগীয় কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হোম কোয়ারেন্টাইনে আছেন রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। এছাড়া পীরগাছা উপজেলার স্থানীয় আরও এক যুবককে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে গত ৭ বিস্তারিত..

ইটনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনায় নানা কর্মসূচিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী(মুজিববর্ষ) ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) সকালে ইটনা উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল পূর্ণাঙ্গ কার্যক্রমের উদ্বোধন

  হাওর বার্তা ডেস্কঃ স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ কিশোরগঞ্জে নানা আয়োজনে উদ্যাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, দেয়ালিকা প্রতিযোগিতা, গৃহহীনদের বিস্তারিত..

সাংবাদিকরা জেগে থাকলে সমাজে অন্যায় কম হয় সুপ্রিমকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে নির্যাতন ও দণ্ড দেওয়ার ঘটনায় করা রিটের শুনানির সময় সুপ্রিমকোর্ট বারের সভাপতি এ এম আমিন উদ্দিন আদালতে বলেছেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। বিস্তারিত..

গুগল স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস সাইট চালু করেছে

হাওর বার্তা ডেস্কঃ চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে শুরু হওয়া করোনাভাইরাস এখন সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। এই ভাইরাসে মৃতের সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। তবে এই রোগের কোনো প্রতিষেধক বা টিকা এখনও আবিষ্কৃত বিস্তারিত..

স্বামীকে দিয়ে পায়ে ম্যাসাজ করালেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ ফের খবরের শিরোনাম হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার স্বামী রোশন সিংয়ের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন টালিউডের এই সুন্দরী। ওই ভিডিওতে রোশনকে দিয়ে পায়ে ম্যাসাজ করাতে বিস্তারিত..

বাজারে এলো ২০০ টাকার নোট

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাজারে ছাড়া হয়েছে ২০০ টাকা মূল্যমানের নোট। বাংলাদেশ ব্যাংক আজ দেশে প্রথমবারের মতো এই টাকা বাজারে ছেড়েছে। এ বিস্তারিত..

করোনা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে যেসব খাবার

  হাওর বার্তা ডেস্কঃ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গেলে সহজে মানুষ করোনায় আক্রান্ত হতে পারে। তাই করোনা প্রতিরোধে খেতে হবে এমন কিছু খাবার যা শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি বিস্তারিত..

পাবনায় নিখোঁজের ৩ দিন পর মিলল শিশুর লাশ

হাওর বার্তা ডেস্কঃ পাবনার ফরিদপুর উপজেলায় নিখোঁজের তিন দিন পর সুমনা (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সোনাহারা গ্রামের বাড়ি থেকে কিছুদূরে রবিউল বিস্তারিত..

গাজীপুর মহানগরীর গাছা মেট্রো থানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর মহানগরীর গাছা মেট্রো থানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার বঙ্গবন্ধুর একশতম জন্মদিনে মিলাদ মাহফিল, দোয়া ও কেক কাটার আয়োজন করে বিস্তারিত..