আল্লাহর নাফরমানির করুণ পরিণতি

হাওর বার্তা ডেস্কঃ কেবল বারো হাজার সৈন্য নিয়ে বাদশাহ বাবর ভারত আক্রমণ করলেন। জয় করে নিলেন বিশ কোটি মানুষের বিশাল জনপদ। এরপর মুত্তাকি-পরহেজগার, খোদাভীরু শাসক একের পর এক ভারত শাসন বিস্তারিত..

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ শুক্রবার সকাল পৌনে ৯ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলা বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় এক রিকশা চালক ও এক যাত্রী মারা গেছেন। ভালুকা থানার ওসি মো. মইনউদ্দিন জানান, বিস্তারিত..

মোদির আমন্ত্রণে সাড়া দিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। দক্ষিণ এশিয়ার অনেক দেশে ছড়িয়ে পড়েছে করোনা। এমন অবস্থায় করোনাভাইরাস মোকাবেলার জন্য পরিকল্পনা করতে সার্কভুক্ত দেশগুলোর রাষ্ট্রপ্রধানদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা বিস্তারিত..

বাংলাদেশিকে মারধর করে ৪ কেজি স্বর্ণ নিয়ে পালাল ৪ ভারতীয় নাগরিক

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের শারজায় বাংলাদেশি মালিকানাধীন স্বর্ণের ওয়ার্কশপের মালিককে গুরুতর আহত করে ৪ কেজি স্বর্ণের বিস্কুট নিয়ে পালিয়েছে ৪ ভারতীয় নাগরিক। জানা যায়, শুক্রবার ৫৭ বছর বয়সী বিস্তারিত..

৭১ টাকায় নারীদের জন্য ঢাকায় আবাসিক হোটেল চালু হলো

হাওর বার্তা ডেস্কঃ ভর্তি পরীক্ষা, চাকরির ইন্টারভিউসহ নানা কাজে দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীতে আসতে হয় অনেককেই। পুরুষ না হয় কোনোভাবে কম দামের হোটেলে রাত কাটানোর সুযোগ পায়। কিন্তু নারীদের বিস্তারিত..

এক পাতায় ব্রণ থেকে মিলবে চিরস্থায়ী মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ ব্রণের সমস্যায় নারী-পুরুষ উভয়েই ভুগে থাকেন। পরিত্রাণেও বেছে নেন নানা পদ্ধতি। তবে সব কিছুতে ফল পাওয়া সম্ভব নয়। তাই ভরসা রাখতে হবে প্রাকৃতিক উপাদানের ওপর। কারণ প্রাকৃতিক বিস্তারিত..

করোনাভাইরাস নিয়ে গুজব সরাচ্ছে গুগল

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস হলে কী করবেন আর করবেন না, তা নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে অনলাইনে। এসব গুজব বা ভুল তথ্য অনলাইন থেকে সরিয়ে ফেলছে সার্চ ইঞ্জিন গুগল। গুগল জানিয়েছে, বিস্তারিত..

১০০ কিলোমিটার দূরে থেকেই বেতন নিচ্ছেন শিক্ষিকা

হাওর বার্তা ডেস্কঃ নীতিমালা উপেক্ষা করে ১০০ কিলোমিটার দূর থেকে বছরের পর বছর বেতন-ভাতা ভোগ করছেন এক শিক্ষিকা। এ অভিযোগ উঠেছে খুলনার দৌলাতপুরের যোগীপোল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আসমা আক্তারের বিরুদ্ধে। বিস্তারিত..

নারী থেকে পুরুষ হয়েছেন, বিয়েও করেছেন সেলিম রেজা

হাওর বার্তা ডেস্কঃ নারী থেকে পুরুষ হয়ে ১৫ বছর পর ফিরে এসেছেন মাদারীপুরের শিবচরের সেরেলা আক্তার হেনা। এখন তার নাম সেলিম রেজা। তাকে ঘিরে এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। একনজর দেখতে বিস্তারিত..

এবার এই জুটি নতুন সিনেমা বিদ্রোহী নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ বছরের শুরুতেই দু’টি সিনেমা উপহার দিয়েছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। এরমধ্যে একটি গুণী নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ এবং অন্যটি শামিম আহমেদ রনির ‘শাহেনশাহ’। ‘বীর’ ছবিতে বিস্তারিত..