চিত্রনায়ক মেহেদি এখন পেট্রল পাম্পের ব্যবসায় ব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত-সমালোচিত চিত্রনায়ক মেহেদি। ‘পাগল মন’ ছবির মাধ্যমে অভিষেক হয় ঢাকাই চলচ্চিত্রে। ছবিটিও দেশের সফল চলচ্চিত্রের তালিকায় ঠাঁই করে নেয়। স্বর্ণময় অভিষিক্ত সেই ছেলেটি একসময় অশ্লীল চলচ্চিত্রের বিতর্কে বিস্তারিত..

ভেজাল ওষুধের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করতে বিশেষ ব্যবস্থা নেওয়ার জন্য চিকিৎসক ও অন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর বিস্তারিত..

কমেছে পেঁয়াজ-সবজির দাম

হাওর বার্তা ডেস্কঃ  বাজারে পর্যাপ্ত শীতের সবজি সরবরাহ বেড়েছে এজন‌্য দাম কমেছে অধিকাংশ সবজির। শুক্রবার সকালে রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট, জিগাতলা কাঁচাবাজার, রায়ের বাজার সিটি করপোরেশনের মার্কেট ঘুরে দেখা গেছে, বিস্তারিত..

দিল্লিতে জড়ো হয়েছে বিক্ষোভকারীরা

সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে পুলিশের বাধা উপেক্ষা করেই দিল্লির জামা মসজিদের কাছে জড়ো হয়েছেন বিক্ষোভকারীরা। শুক্রবার দুপুরে  ভীম সেনা প্রধান চন্দ্রশেখর আজাদ এই বিক্ষোভের নেতৃত্ব দেন। এনডিটিভি অনলাইন জানিয়েছে, জামা বিস্তারিত..

গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননা

হাওর বার্তা ডেস্কঃ বাঙালি চেতনার অন্যতম বাতিঘর ভাষা সংগ্রামী ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা সাংবাদিক-কলামিস্ট আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননা প্রদান করলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংগঠন গৌরব-৭১। শারিরিকভাবে বিস্তারিত..

৪ দিন নৌকা চালিয়ে আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিলেন সিদ্দিক মিয়া

হাওর বার্তা ডেস্কঃ ৪ দিন ও ৪ রাত সড়ক দিয়ে নৌকা চালিয়ে ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন মুজিব কোট পরিহিত এক ব্যক্তি। আর এই নৌকাটি বিস্তারিত..

নীতি আদর্শের কারণে আ’লীগকে কেউ ধ্বংস করতে পারেনি: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নীতি আদর্শের কারণে আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারেনি। শুক্রবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের বিস্তারিত..

অর্থনৈতিক মুক্তি প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ আমাদের এখন প্রয়োজন অর্থনৈতিক মুক্তি, দারিদ্র্য দূরিকরণ এবং নেতৃত্ব প্রতিষ্ঠা করা এমন কথা বলেছেন পরিকল্পনান্ত্রী এম এ মান্নান। শুক্রবার রাজধানীর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) ক্যাম্পাস অডিটরিয়মে ফেডারেশন বিস্তারিত..

শৃঙ্খলিত গণতন্ত্রকে মুক্ত করেছেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবার হত্যার পর তারই কন্যা শেখ হাসিনা সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন। গত ৪৪ বছরে দেশের সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। তিনি বিস্তারিত..

আওয়ামী লীগই একমাত্র অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছে

হাওর বার্তা ডেস্কঃ আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো, এটাই আমাদের লক্ষ্য উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের বিস্তারিত..