দেশে ফিরলেন খালেদা জিয়ার পুত্রবধূ সিথি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি লন্ডন থেকে ঢাকা এসেছেন। শনিবার (০৩ আগস্ট) বিস্তারিত..

বিপিএল থেকে সরে যাওয়ার হুমকি রংপুরের

হাওর বার্তা ডেস্কঃ বিপিএলে এমনটাই হয়ে আসছে শুরু থেকেই। নতুন আসর মানেই নতুন নিয়ম। ফ্রাঞ্চাইজিগুলোর অভিযোগ, নির্দিষ্ট দলকে সুবিধা দিতে যখন যা করা প্রয়োজন তাই করে আসছে বিপিএল গভর্নিং কাউন্সিল! বিস্তারিত..

২২২ জন ছাড়া সবাই প‌বিত্র হজে গে‌ছেন

হাওর বার্তা ডেস্কঃ ২২২ জন ছাড়া বাকী সবাই প‌বিত্র হ‌জ পাল‌নের জন্য সৌ‌দি আরবে পৌঁছেছেন। আজ সোমবার হজ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে চলতি বছরের হজ কার্যক্রম সম্প‌র্কে বল‌তে গি‌য়ে হজ বিস্তারিত..

নুসরাতকে যৌন নিপীড়ন মামলা: অধ্যক্ষ সিরাজের বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের মামলায় অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে বিচার শুরু হয়েছে। ফেনীর নারী ও শিশু নির্যাতন বিস্তারিত..

খালেদা জিয়ার দুই মামলার চার্জ শুনানি পিছিয়ে ১ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালনের অভিযোগে করা পৃথক দুটি মামলায় চার্জ শুনানির জন্য আগামী ১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। সোমবার বিস্তারিত..

দুই ভাগ হলো কাশ্মীর, কেন্দ্রের শাসন জারি

হাওর বার্তা ডেস্কঃ ভারত অধিকৃত কাশ্মীরকে দুভাগে ভাগ করলো দেশটির সরকার। আজ সোমবার সংসদে এ সংক্রান্ত একটি প্রস্তাব পেশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এতে লাদাখ ও জম্মু-কাশ্মীরকে আলাদা আলাদা অঞ্চল বিস্তারিত..

ক্ষমা না চেয়ে ফের ‘জাতীয় সংগীত’ নিয়ে যা বললেন নোবেল

হাওর বার্তা ডেস্কঃ আমি মনে করি আমাদের জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা’ আমাদের দেশটাকে যতটা এক্সপ্লে­ইন করে, তার থেকে কয়েক হাজার গুণ বেশি এক্সপ্লেইন করে প্রিন্স মাহমুদের লেখা ‘বাংলাদেশ’ গানটি-নোবেলের বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুরে পাটের সোনালী আঁশ সংগ্রহে ব্যস্ত কৃষক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে পাট কাটা ও জাগ দেওয়া শুরু হয়েছে। ফলে বিস্তির্ণ চরাঞ্চলসহ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের কৃষক-কৃষাণীরা পাটের সোনালী আঁশ সংগ্রহে ব্যস্ত হয়ে পড়েছেন। দেখলে মনে হয় যেন বিস্তারিত..

‘এই অবস্থাও একদিন কেটে যাবে’, জম্মু-কাশ্মীর প্রসঙ্গে জাইরা

হাওর বার্তা ডেস্কঃ কাশ্মীর ইস্যু নিয়ে সোমবার শুরু থেকেই সংসদ ছিল উত্তাল। এ দিন সংসদে ৩৭০ ধারা বাতিলের ঘোষণা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঠিক কী হতে চলেছে কাশ্মীরে তা বিস্তারিত..

মশা নিয়ন্ত্রণে এমপিদের সতর্ক থাকতে স্পিকারের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ মশক নিধনে এমপিদের নিজ নিজ এলাকায় স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে কাজ করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানালেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেন, আমাদের চিফ বিস্তারিত..