শপথ নিলেন শিল্পী সমিতির নির্বাচিত সদস্যরা

নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ। শুক্রবার (১২ মে) বিকেল ৫টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রথমে নব নির্বাচিত বিস্তারিত..

আজ রাতে বিয়ে করছেন মিলা

পপ সংগীত শিল্পী মিলা বিয়ে করছেন আজ (শুক্রবার) রাতেই। খবরটি নিশ্চিত করেছেন `বাবু রাম সাপুড়ে` গান দিয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ শিল্পী নিজেই। মিলা জানান, আপাতত ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে। বিস্তারিত..

উপকূলে রহস্যময় দৈত্যাকার প্রাণী

ইন্দোনেশিয়ার উপকূলে রহস্যময় বিশাল আকৃতির একটি প্রাণীর মৃতদেহ ভেসে এসেছে। দৈত্যাকার এই প্রাণী জায়ান্ট স্কুইড নাকি নীল তিমি তা পরিস্কার নয়। ইন্দোনেশিয়ার মালুকু প্রদেশের সেরাম আইল্যান্ডের উপকূলে ভেসে ওঠা এই বিস্তারিত..

গ্রামাঞ্চলে শতভাগ বিদ্যুৎ সুবিধা দিতে কাজ করছে সরকার

ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ। গ্রামাঞ্চলে শতভাগ পল্লী বিদ্যুতের সুবিধা পৌঁছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান, পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু শুক্রবার পিরোজপুরের বিস্তারিত..

খালেদাকেও ডিজিটাল বানিয়ে ছাড়লেন শেখ হাসিনা

শেখ হাসিনা শেষ পর্যন্ত খালেদা জিয়াকেও ডিজিটাল বানিয়ে ছাড়লেন! খালেদা জিয়ার ভক্তরা এমন কথায় বিরক্ত হলেও দেশের মানুষের একটা অংশ কিন্তু এমন কথা বলছে। সাম্প্রতিক বাংলাদেশে ‘ভিশন’ শব্দটা আওয়ামের কাছে বিস্তারিত..

খালেদার ডাকে এখন আর কেউ সাড়া দেয় না: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, উনি অন্যায়ভাবে অবরোধের ডাক দিয়ে ৯২দিন আন্দোলনের নামে মানুষ পুড়িয়েছেন। গাড়িতে আগুন দিয়ে শত শত মানুষকে নিঃস্ব করেছেন। দেশের বিস্তারিত..

রোহিঙ্গা শরনার্থীদের ফেরত পাঠাতে ইইউ পার্লামেন্টের সহায়তা চেয়েছে ঢাকা

নাগরিক হিসেবে সকল অধিকার, দায়িত্ব ও মর্যাদা সহ মিয়ানমারের রোহিঙ্গাদের প্রত্যাবর্তনের লক্ষ্যে রোহিঙ্গা জনগোষ্ঠীকে সহায়তা করার জন্য ইউরোপীয় পার্লামেন্টকে অনুরোধ জানিয়েছে বাংলাদেশ। আইনমন্ত্রী আনিসুল হক এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার বিস্তারিত..

‘ধর্ষক’ শাফাতের কাছে আমি নিজেই ডিভোর্স চাইব: পিয়াসা

সময়ের আলোচিত ঘটনা বনানীতে ধর্ষণের অভিযোগে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর মামলা। সেই মামলার অন্যতম আসামি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ। ওই দুই তরুণীর ধর্ষণের মামলা দায়েরের পর বিস্তারিত..

প্রধানমন্ত্রী সব এলাকায় সমানভাবে উন্নয়নমূলক কাজ করছেন: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি এলাকায় সমানভাবে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। আজ শুক্রবার পাবনার ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বিলকেদার গ্রামের নবনির্মিত মসজিদ ও বিলকেদার থেকে বিস্তারিত..

খিলগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানে মাহমুদা আক্তার মুন্নি (২২) নামে এক অন্তঃস্বত্ত্বা গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। স্বজনরা অভিযোগ করছেন, গতকাল বৃহস্পতিবার রাতে ‘মারধরে’ গুরুতর বিস্তারিত..