কাজ নেই পুলিশের ১১ শীর্ষ কর্মকর্তার

পুুলিশ সদরদপ্তরের ১১ জন শীর্ষ কর্মকর্তা দীর্ঘ সময় ধরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বা ওএসডি হয়ে আছেন। এদের মধ্যে এদের মধ্যে দুইজন উপ মহাপরিদর্শক (ডিআইজি) এবং নয়জন পুলিশ সুপার পদ মর্যাদার বিস্তারিত..

মেলায় লাখ টাকার বাঘাইড়

বাঙালি সংস্কৃতির আদি থেকেই গ্রামীণ মেলার মৌলিকত্ব ছিল। আবহমানকালে ধরেই গ্রামীণ জনপদের মানুষ বছরের প্রায় সব সময়ই মেলার আয়োজন করে থাকে। উত্তর জনপদের প্রবেশদ্বার বগুড়ায় এই মেলার আয়োজন তুলনামূলক বেশি বিস্তারিত..

ছড়িয়ে যাচ্ছে মা-বাবাকে ভালোবাসার ‘ঈশ্বরদী স্টাইল’

মা-বাবাকে কীভাবে সেবা করতে হবে? তাদেরকে কীভাবে ভালোবাসতে হবে? এক ধরনের শিক্ষার ব্যবস্থা হয়েছে পাবনায়। স্কুলে মা-বাবাকে ডেকে নিয়ে শিক্ষার্থীদেরকে দিয়ে সেবা করাচ্ছে স্কুল কর্তৃপক্ষ। গত সোমবার ঈশ্বরদী গার্লস স্কুল বিস্তারিত..

প্রকৃত সাংবাদিকদের তালিকা হচ্ছে

নবগঠিত সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে প্রকৃত সাংবাদিকদের নাম তালিকাভুক্ত করার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বুধবার জাতীয় সংসদে টেবিলে উত্থাপিত প্রশ্নোত্তর পর্বে সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর বিস্তারিত..

সুনামগঞ্জে ইজতেমা শুরু

সুনামগঞ্জে বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী ইজতেমা শুরু হয়েছে। এবার ইজতেমার আয়োজন করা হয়েছে আব্দুজ জহুর সেতুর অপর পাশে কুতুবপুর মৌজায় সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর উপজেলার সড়কের পাশের মাঠে। ইজতেমা চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। বিস্তারিত..

বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় শান্তিপূর্ণ দেশ হবে

যার যার অবস্থান থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে উদ্যোগী হতে আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা চাই বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় শান্তিপূর্ণ দেশ হবে। অসাম্প্রদায়িক চেতনার উন্নত ও শান্তিপূর্ণ দেশ বিস্তারিত..

সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স : রাষ্ট্রপতি

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশের জিরো টলারেন্স নীতির কথা পুনর্ব্যক্ত করেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। বুধবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এশিয়া-প্যাসিফিক বিজনেস ফোরাম-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বিস্তারিত..

৫ বছর নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করেছি : কাজী রকিবউদ্দীন

দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান সাংবিধানিক বাধ্যবাধকতা ছিল। ওই নির্বাচন না হলে দেশে এক অরাজক পরিস্থিতির সৃষ্টি হতো। এক কঠিন পরিস্থিতিতে দেশে সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচন অনুষ্ঠানের কোন বিকল্প বিস্তারিত..

ফের বাসস’র এমডি আবুল কালাম আজাদ

সরকার বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক পদে আবুল কালাম আজাদের নিয়োগের মেয়াদ আরো তিন বছরের জন্য বৃদ্ধি করেছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ খবর জানিয়ে বিস্তারিত..

তোমায় ভরে দিলাম

নীলাভ রক্তিম আভায় আমি পূর্বাকাশের ডাক তোমাকে স্মরণে জাগি ধরিত্রীর সঙ্গোপনে মুক্তায়নের হাঁক। কি যে নারী কি যে নর নেই কোন ভেদাভেদ সংঘর্ষের মাঝে তুমি বিলিয়ে দাও তাপসীর নাহি কোন বিস্তারিত..