সেই মাশরাফি ভক্তকে ছেড়ে দিয়েছে পুলিশ

সেই অতি মাশরাফি ভক্ত মেহেদী হাসান সৈকতকে ছেড়ে দিয়েছে পুলিশ। শুধু সৈকত নয়, পুলিশ আটক করেছিলো সৈকতের তিন বন্ধুকেও। কিন্তু কারও বিরুদ্ধে কোনোরকম অভিযোগ প্রমাণ হওয়ায় তাদের সবাইকে রবিবার সন্ধ্যার বিস্তারিত..

স্বাস্থ্য অধিদফতরের তিন পরিচালক পদে রদবদল

স্বাস্থ্য অধিদফতরে তিন পরিচালক পদে রদবদল হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে রোববার স্বাস্থ্য মন্ত্রণালয়ের পারসোনাল শাখা-২ অধিশাখার উপসচিব কাজী নুরুন্নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। প্রজ্ঞাপনে পরিচালক (হাসপাতাল ও ক্লিনিকসমূহ) বিস্তারিত..

ডিসিদের ‘রাজকীয়’ সংবর্ধনায় সংসদে ক্ষোভ

জেলা প্রশাসকদের (ডিসি) কারো কারো ব্যাপকহারে এবং কোনো কোনো ক্ষেত্রে রাজকীয় কায়দায় সংবর্ধনা গ্রহণের বিষয়ে সংসদে প্রশ্ন তুলেছেন জাসদের এমপি মইন উদ্দীন খান বাদল এবং বিএনএফ’র এসএম আবুল কালাম আজাদ। বিস্তারিত..

নির্দিষ্ট সময়ে তাজিয়া মিছিল শেষ করতে হবে : ডিএমপি

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া বলেছেন, নিরাপত্তার স্বার্থে রাজধানীর জন্য নির্ধারিত রুটে নির্দিষ্ট সময়ের মধ্যে তাজিয়া মিছিল শেষ করতে হবে । আজ রোববার সকালে পবিত্র মহররম মাসের বিস্তারিত..

২৭ জেলার নদ নদীতে ইলিশ ধরা নিষিদ্ধ হচ্ছে এ মাসেই

আগামী ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত মোট ২২ দিন দেশের ২৭টি জেলার সব নদ নদীতে মা ইলিশসহ সব ধরণের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার। রবিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত বিস্তারিত..

জেনে নিন, স্মার্টকার্ডে নতুন যা থাকছে

জাতীয় পরিচয়পত্র (এনআইডি) স্মার্টকার্ডের জন্য ১০ আঙুলের ছাপ ও চোখের মণির ছবি দিতে হবে। এই কার্ডের চিপে (তথ্যভান্ডার) নতুন এই দুই তথ্য ছাড়াও ভোটার হওয়ার সময় প্রত্যেক নাগরিকের দেওয়া কমপক্ষে বিস্তারিত..

আকর্ষণীয় ফিচারে ফিরল স্যামসাং

আকর্ষণীয় সব ফিচারে ঠাসা ২০১৬ মডেলের গ্যালাক্সি এ৮ স্মার্টফোন উন্মোচন করেছে স্যামসাং। নোট ৭ নিয়ে বড়মাপের ধাক্কা খাওয়ার পর বাজার ধরে রাখতে এই স্মার্টফোন উন্মোচন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক এই টেক বিস্তারিত..

সমকামিতা ভালোবাসার অধিকার নয়

মাহফুজা মুন্না সমকামিতার ব্যাপারে আমার অবস্থান বরাবরই “না”। আমি একে ভালোবাসার অধিকার বলতে নারাজ বরং মানসিক বিকার বলতে বেশী স্বাচ্ছন্দ বোধ করি। কেন?? কারণ জীবকুল (উদ্ভিদ ও প্রাণী) সৃষ্টিগতভাবেই বিপরীত বিস্তারিত..

টাইগারদের অভিনন্দন জানালেন রাষ্ট্রপতি

আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। আজ এক বার্তায় বিজয়ের জন্য ক্রিকেট দলের সকল সদস্য, কোচ এবং অন্যান্যদের ধন্যবাদ জানান বিস্তারিত..

এবার সাবেক বিশ্বসুন্দরীকে আপত্তিকর খোঁচা ট্রাম্পের

নির্বাচনী যুদ্ধে প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনকে আপত্তিকর ভাষায় একের পর এক আক্রমনের ধারাবাহিকতায় এবার সাবেক এক বিশ্বসুন্দরীকে খোঁচা মেরে বসলেন ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের মনোনীত এ প্রার্থী বিস্তারিত..