Cancer helped me grow: Manisha Koirala

Fighting ovarian cancer transformed actress Manisha Koirala in many ways and the actress says she has now grown to appreciate life. The 45-year-old “Dil Se” star has been cancer free বিস্তারিত..

এক সঙ্গে ইনু-ফালু

রাজনীতির মাঠে দুজন প্রতিপক্ষ। একজন জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী। অন্যজন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা। সচারাচর একই অনুষ্ঠানে দুজন অতিথি হওয়ার নজির নেই বললেই চলে। কিন্তু সোমবার রাতে গুলশান ক্লাবে এক অনুষ্ঠানে বিস্তারিত..

নভেম্বরে ৭১ কোটি টাকার মাদক ও চোরাচালান পণ্য জব্দ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চলতি বছরের নভেম্বর মাসে দেশের সীমান্ত এলাকাসহ অন্যান্য স্থানে অভিযান চালিয়ে ৭১ কোটি ৬৭ লাখ ২৯ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকারের চোরাচালান ও মাদকদ্রব্য আটক করেছে। বিস্তারিত..

৭ অতিরিক্ত সচিব পদে রদবদল

প্রশাসনে সাত অতিরিক্ত সচিব পদে রদবদল করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সংযুক্ত কর্মকর্তা অতিরিক্ত সচিব জ্যোতির্ময় দত্তকে স্থানীয় সরকার বিভাগে বিস্তারিত..

প্রিন্ট চাঁদকপাল

নির্বাচকদের জন্য বার্সেলোনার একাদশ সাজানো বড্ড কঠিন কাজ। সেখানে তারকা ফুটবলারদের ছড়াছড়ি। তাই ইনজুরি হলেই তার জন্য একাদশ শতভাগ অনিশ্চিত। আবার একাদশে ফেরাও বড় চ্যালেঞ্জ। শতভাগ ফিট না হওয়া পর্যন্ত বিস্তারিত..

কারবালার মর্মন্তুদ ঘটনা- শেষ

[মাওলানা মুহাম্মদ আলী জাওহারীর একটি বিখ্যাত পংক্তি ‘ইসলাম জিন্দা হোতা হ্যায়-হার কারাবালাকি বা’দ।’ মহররম এলেই মনে পড়ে সেই কারবালার কথা। কী ঘটেছিল সে দিন কারবালা প্রান্তরে। আর কী পরিণতি হয়েছিল বিস্তারিত..

অনলাইন গণমাধ্যম নীতিমালার খসড়ার ওপর আলোচনা

‘জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১৫’ প্রণয়নের উদ্দেশ্যে বিভিন্ন মন্ত্রণালয়, সংস্থা ও সর্বসাধারণের কাছ থেকে প্রাপ্ত মতামত পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সচিবালয়ে এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। নীতিমালার খসড়া চূড়ান্ত করার বিস্তারিত..

নায়িকা হতে দেহ দিতে হয়! (ভিডিও)

লাইট, ক্যামেরা, এ্যাকশন…রুপালি পর্দার মুহুর্তটা যে এমন। সিনেমার নায়ক নায়িকাদের এক নজর দেখতে উপচে পড়া ভিড়। এই ঝলমলে দুনিয়ায় নিজের যায়গা খুঁজে বেড়াচ্ছেন এক তরুনী। নাম তার সাইরা। ছোট বেলা বিস্তারিত..

কারামুক্ত হলেন ফখরুল

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জামিনে কারামুক্ত হয়েছেন। মঙ্গলবার রাত ৭টা ৪০ মিনিটে তিনি মুক্তি পেয়ে কারাগার থেকে বের হয়ে আসেন। কারা ফটকে পরিবারের সদস্য এবং দলীয় নেতাকর্মীরা বিস্তারিত..

বিজয় দিবস উপলক্ষে শোভাযাত্রা

৪৫তম মহান বিজয় দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালির আয়োজন করে বাংলাদেশ শিশু একাডেমি। মঙ্গলবার সকালে র‌্যালিটি শিশু একাডেমি থেকে শুরু করে শহীদ মিনারে এসে শেষ হয়। শোভা যাত্রার উদ্বোধণী বিস্তারিত..