তরুণদের রোমান্সে দিন দিন বাড়ছে প্রযুক্তির ব্যবহার

অতীতে সম্পর্ক গড়ে তোলা কিংবা রোমান্সের ক্ষেত্রে প্রযুক্তির তেমন ভূমিকা না থাকলেও বর্তমানে তা অনেক তরুণের জন্যই অবিচ্ছেদ্য অংশ হয়ে দেখা দিচ্ছে। এমনকি সম্পর্ক গড়ে তোলা ও সম্পর্ক পরিসমাপ্তি ঘটানোতে বিস্তারিত..

নগ্ন সুন্দরীদের বাধাহীন মিছিল

সমুদ্র-মরুভূমি-পাহাড়-রোম্যাণ্টিক নির্জনতা। এবং স্বল্পবাস সুদর্শনা। এইসব নিয়েই তো সান ফ্রান্সিসকো। সেখানে পুলিশ ফতোয়া দিয়েছিল সুন্দরীদের নগ্ন মিছিলের বিরু‌দ্ধে। কিন্তু আইন দাঁড়াল সুন্দরীদের সঙ্গে–আইন বলল তোমাদের নগ্নতা তো উৎসব। উৎসবের বিরুদ্ধে বিস্তারিত..

ফেইসবুকে প্রোফাইল ভিডিও

ফেইসবুকে নিজের পরিচিতি তুলে ধরতে এত দিন শুধু প্রোফাইল পিকচার (ছবি) দেওয়ার সুযোগ মিলত। ছবিতে নিজের আনন্দ বা অনুভূতি ঠিকমতো প্রকাশের সুযোগ না মেলায় মন ভরছিল না অনেক ব্যবহারকারীর। তাই বিস্তারিত..

সাহস থাকলে গো-মাংস রপ্তানি বন্ধ করুক, মোদিকে চ্যালেঞ্জ অখিলেশের

গোমাংস গুজবে দাদরি হত্যাকাণ্ড নিয়ে নাম উল্লেখ না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করলেন ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ সিংহ যাদব। ওই নৃশংস হত্যার ঘটনা সম্পর্কে প্রথমবার মুখ খুললেন অখিলেশ। তিনি বিস্তারিত..

পরিবারে নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে

সর্বস্তরের পেশার নারীর সমন্বয়ে শক্তিশালী নারী আন্দোলন গড়ে তোলার আহ্বানের মধ্য দিয়ে মহিলা পরিষদ সাভার শাখার সাংগঠনিক মাসের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। ‘সংগঠনের শক্তি সংহত করি : লক্ষ্য অর্জনে বহুমূখী বিস্তারিত..

কন্ট্যাক্ট লেন্স ব্যবহার; অভিনেত্রী প্রিয়া আমানের চোখ ক্ষতিগ্রস্ত

চোখে কন্ট্যাক্ট লেন্স ব্যবহার করায় অভিনেত্রী প্রিয়া আমানের চোখ দারুণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর কায়সার আহমেদের পরিচালনায় ডেইলিসোপ ‘ইয়েস স্যার নো ম্যাডাম’ এর শুটিং এ বিস্তারিত..

প্রতিবছর ধূমপানের কারণে মৃত্যু ৫৭ হাজার

প্রকাশ্যে ও পরিবহনে ধূমপানের ফলে দেশে প্রতিবছর ৪ কোটি ২০ লাখ অধুমপায়ী পরোক্ষ ধূমপানের শিকার হচ্ছেন। এছাড়া ধূমপানের কারণে প্রতিবছর বাংলাদেশে ৫৭ হাজার মানুষের মৃত্যু হয়। সম্প্রতি দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও বিস্তারিত..

ময়মনসিংহে ঐতিহ্যবাহী নৌকা বাইচ

যৌবনের জলতরঙ্গহীন ব্রহ্মপুত্রের বুকে ভেসে চলেছে নৌকাগুলো। কীভাবে পিছনে ফেলা যাবে প্রতিদ্বন্দ্বীদের, এ নিয়েই ঘাম ঝরানো বৈঠা টানার প্রতিযোগিতায় নেমেছেন মাঝি-মাল্লারা। দ্রুত তালে ছুটে চলেছে একেকটি নৌকা। মাঝিদের কারও মাথায় বিস্তারিত..

কোরআনের সেই প্রাচীন পান্ডুলিপির প্রদর্শনী শুরু

সকলের প্রদর্শনের উদ্দেশে ব্রিটেনের বামিংহাম বিশ্ববিদ্যালয়ে রাখা হয়েছে কোরআনের সবচেয়ে প্রাচীন সেই পান্ডুলিপিটি। আগামী ২৫ অক্টোবর পর্যন্ত সেখানে রাখা হবে এবং এটি দেখার জন্য কর্তৃপক্ষকে কোনো অর্থ দিতে হবে না বিস্তারিত..

৩ বছরের মধ্যে ৮০ ভাগ গ্রামে বিদ্যুৎ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ‘আগামী তিন বছরের মধ্যে দেশের ৮০ ভাগ গ্রামে বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা হবে।’ এ ছাড়া শিল্পের উন্নয়নে নাটোরের ভারী ও মাঝারি বিস্তারিত..