,

ওলামা লীগ সভাপতির উপর হামলা, মুজাহিদ রিমান্ডে

আওয়ামী ওলামা লীগের সভাপতি ইলিয়াস হোসাইন বিন হেলালীকে ছুরিকাঘাতের ঘটনায় আটক মোহাম্মদ মুজাহিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার মুজাহিদকে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার বিস্তারিত..

বঙ্গবন্ধুর বাসায় গিয়ে কেউ কিছু না খেয়ে আসতে পারতেন না

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে কেউ গেছেন, কিন্তু কিছু না খেয়েই চলে এসেছেন- এমন কখনও হয়নি। বিশেষ করে তিনি কবি-সাহিত্যিকদের খুবই কদর করতেন, বুকে জড়িয়ে ধরতেন। এত বড় বিস্তারিত..

হাজীদের জন্য ফ্রি গাড়ি সার্ভিস

হজ যাত্রীদের বিমানবন্দরে যাওয়ার জন্য ফ্রি গাড়ি সার্ভিসের ব্যবস্থা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ। এ গাড়ি সার্ভিসের বিষয়টি শনিবার নিশ্চিত করেন তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিক জোনের সিনিয়র সহকারী বিস্তারিত..

১০৬৯ বাঘ উধাও

সুন্দরবনসহ এশিয়ার বিভিন্ন দেশ থেকে গত ১০ বছরে কমপক্ষে ১ হাজার ৬৯টি বাঘ উধাও হয়েছে। অবৈধ বাঘ শিকারিরা ২০০০ সালের জানুয়ারি থেকে ২০১০ সালের এপ্রিলের মধ্যে এ বাঘগুলোকে হত্যা করেছে। বিস্তারিত..

অনিশ্চয়তায় ৪,৩০০ কোটি টাকা

তিন দফায় চিঠি দেওয়ার পরেও সুইস ব্যাংকে বাংলাদেশিদের গচ্ছিত টাকা ফেরত আনার বিষয়ে কোনো সাড়া মেলেনি। আইনি সীমাবদ্ধতার কারণে গচ্ছিত ৪ হাজার ৩০০ কোটি টাকা ফেরত আনাটা অনেকটাই অনিশ্চিত বলে বিস্তারিত..

দেশে একটাই পুরুষ আছেন তিনি শেখ হাসিনা

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, বাংলাদেশে একটাই পুরুষ আছে। তিনি হচ্ছেন শেখ হাসিনা। প্রতি সপ্তাহে মন্ত্রিপরিষদের সভায় বসে বুঝতে পারি বাকি আমরা সবাই মনে হয় অন্যকিছু। জাতির পিতা বিস্তারিত..

বিএনপির অনেকে জাপায় যোগ দিতে লাইন ধরেছে

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘বিএনপির নেতাকর্মীরা চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েছে। তাদের অনেকেই জাপায় যোগ দেওয়ার জন্য লাইন ধরা শুরু করেছে। আগামী নির্বাচনেও যদি বিস্তারিত..

প্রতিটি বিভাগীয় সদরে হবে মেডিকেল বিশ্ববিদ্যালয় : প্রধানমন্ত্রী

ঢালাওভাবে মেডিকেল কলেজ স্থাপন করার অনুমতি দেয়া হলে স্বাস্থ্য শিক্ষার মান পড়ে যাবে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যত্রতত্র মেডিকেল কলেজ স্থাপনের অনুমতি দেয়া হবে না। স্বাস্থ্য মানুষের মৌলিক বিস্তারিত..

সানি লিওনকে প্রতিহতের ঘোষণা নারায়ণগঞ্জের তৌহিদী জনতার

বলিউডের সেক্সসিম্বল নায়িকা হিসেবে পরিচিত সানি লিওনের বাংলাদেশ সফর ঠেকাতে প্রয়োজনে রক্ত দিতে প্রস্তুত থাকতে নারায়ণগঞ্জের তৌহিদী জনতাকে আহ্বান জানিয়েছেন মাওলানা আবদুল আউয়াল। যিনি জেলা হেফাজতের আমীর ও শহরের বৃহৎ বিস্তারিত..

তেভেজও বললেন- ‘মেসি হলে বিদায় নিতাম’

এবার কার্লোস তেভেজও লিওনেল মেসির সমালোচনাকারীদের এক হাত নিলেন। মেসির মতো এমন সমালোচনা হলে তিনি এতদিন বিদায় নিতেন বলেও জানালেন। এর আগে আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনোও একই কথা বলেছিলেন। গত বিস্তারিত..