দ্বৈত চরিত্রে ববি

এই প্রথম দ্বৈত চরিত্রে দেখা যাবে আলোচিত নায়িকা ববিকে। একজন সাহসী পুলিশ অফিসার, অন্যজন বেপরোয়া পকেটমার- এমন দুটি চরিত্র নিয়ে ববি আসছেন তার ‘অ্যাকশন জেসমিন’-এ। মো. শরীফ উদ্দিন খান দিপু বিস্তারিত..

বোলিং ব্যর্থতার দায় কার

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ যতটা অগ্রগামী, টেস্টে যেন ততটাই পশ্চাৎপদ। ওয়ানডে ক্রিকেটে যে কোন দলকে হারাতে পারে বাংলাদেশ। সদ্য সমাপ্ত বিশ্বকাপ ও পাকিস্তান সিরিজে সেটির প্রমাণও করেছে। কিন্তু টেস্টে এক পা বিস্তারিত..

আপাতত নয়

আপাতত ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন না একসময়ের সেরা নায়িকা শাবনূর। অন্তত এক মাসের আগে ক্যামেরার সামনে দাঁড়াবেন না। এমনটিই জানালেন তিনি। বললেন, শারীরিকভাবে প্রস্তুত হওয়ার জন্য কম করে হলেও এক মাস বিস্তারিত..

আগুয়েরোর হ্যাটট্রিকে সিটির গোল উৎসব

ইংলিশ প্রিমিয়ার লীগে কুইন্স পার্ক রেঞ্জার্সের বিপক্ষে ৬-০ গোলের বিশাল জয় কুড়ালো ম্যানচেস্টার সিটি। এতে হ্যাটট্রিক করেছেন ম্যানসিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ব্লু-হাফদের হয়ে একটি করে গোল পেয়েছেন আলেকজান্ডার কোলারভ বিস্তারিত..

পুলিশি অ্যাকশন

পহেলা বৈশাখে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যৌন হয়রানির ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে না পারার প্রতিবাদ কর্মসূচিতে    লাঠিচার্জ করেছে পুলিশ। এতে পুলিশসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বিস্তারিত..

ফ্রি ইন্টারনেটে ২৫ ওয়েবসাইট

মোবাইল ফোন অপারেটর রবির ইন্টারনেট গ্রাহকরা এখন থেকে বিনা খরচে ২৫টি ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন । রবিবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে এই প্রকল্প উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ বিস্তারিত..

একসাথে দুটি স্মার্টফোন, পাওয়ার ব্যাংক আনলো হুয়াই

স্মার্টফোনের বাজারে দৃষ্টি রাখলে চোখে পড়ে বাজেট সেগমেন্টটি কত দ্রুত চাহিদাবহুল হয়ে উঠছে। সব পর্যায়ের মোবাইল ফোন ব্যবহারকারীদের ভিড় বাড়ছে এদিকে। বিশ্বের খ্যাতনামা মোবাইল ফোন প্রস্ত্ততকারীরাও নতুন পণ্য নিয়ে প্রবেশ বিস্তারিত..

মসজিদভিত্তিক শিক্ষা প্রকল্পে ৭৮ হাজার আলেম ওলামার কর্মসংস্থান হয়েছে

ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পে প্রায় ৭৮ হাজার আলেম-ওলামার কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিস্তারিত..

কাঁদার জন্য ঘর

মহিলারা কাঁদতে ভালবাসেন। আর কাঁদলে শরীর-মন ভাল থাকে। তাই জাপানের একটি হোটেলে শুধুমাত্র মহিলাদের কাঁদার জন্য আলাদা ঘরের ব্যবস্থা রয়েছে। হোটেলটির নাম মিটসুই গার্ডেন হোটেলে। শুধু আলাদা ঘরই নয়, নানা বিস্তারিত..

ছাত্র ইউনিয়নের মিছিলে হামলার নিন্দা ছাত্রদলের

পয়লা বৈশাখে বর্ষবরণ অনুষ্ঠানে যৌন নিপীড়নের প্রতিবাদে ছাত্র ইউনিয়নের ঘেরাও কর্মসূচিতে পুলিশি হামলার নিন্দা জানিয়েছে ছাত্রদল। সংগঠনের সহসভাপতি নাজমুল হাসানের পাঠানো এক বিবৃতিতে ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক বিস্তারিত..