কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল (কেইজেড) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার বেলা ১১ টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী একযোগে কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চলসহ দেশের বিভিন্ন অঞ্চলের ৬৫ টি উন্নয়ন কর্মকাণ্ড উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ উপলক্ষে কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করতে হবে। এজন্যে খাদ্য উৎপাদন বাড়াতে হবে। পাশাপাশি দুর্যোগকালীন খাদ্য মজুদের ব্যবস্থা করতে হবে। কারও কাছে যেন আমাদেরকে হাত পাততে না হয়, মর্যাদা নিয়ে যেন আমরা থাকতে পারি, সেভাবেই আমাদেরকে এগিয়ে যেতে হবে।

বর্তমান সরকারের লক্ষ্য ১০০ টি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করার কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেই বেসরকারি খাতকে উন্মুক্ত করে দিয়েছে। বিনিয়োগ করার জন্য এগিয়ে আসা উদ্যোক্তাদের ধন্যবাদ জানান তিনি।

কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সে কথা বলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। অনুষ্ঠানে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর