???????-????-??????-??????-????-??

আগুনে নিহত ১৮ লাশ স্বজনদের কাছে হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ আগুনে পুড়ে নিহত ১৮ জনের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া শ্রীলঙ্কার নাগরিক নিরস ডি কে রাজের মৃতদেহ হস্তান্তর হয়নি।

আজ শুক্রবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃতদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বনানী থানা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে থাকা এই লাশগুলো হস্তান্তর করা হয়েছে।

যাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে—গাজীপুরের মো. মির্জা আতিকুর রহমান (৩৫), পাবনার আমির হোসেন রাব্বী (২৯) , কুষ্টিয়ার মো. ইখতিয়ার হোসেন (৩২), রাজধানীর খিলখেতের শেখ জারিন তাসমিম বৃষ্টি (২৫), লালমনিরহাটের আনজির আবির (২৪), মিরপুরের মো. মনজুর হাসান (৫০), নারায়ণগঞ্জের মো. ফজলে রাব্বী (৩৫), আব্দুল্লাহ আল ফারুক ও রুমকি আক্তার, আহমেদ জাফর।

মোট ১৯টি লাশের মধ্যে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে শ্রীলংকার নাগরিক নিরস ডি কে রাজ নামে একজন ছাড়া, বাকি সবার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে আগুন লাগার পর সম্মিলিত সামরিক হাসপাতালে ৫ জন, কুর্মিটোলায় ৭ জন ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৭ জনের লাশ নেওয়া হয়। পরবর্তীতে আরও দুই জনের লাশ অপর দুটি হাসপাতাল থেকে ঢামেকে আনা হয়।

ঢামেক হাসপাতাল মর্গে থাকা মোট ১০টি লাশের মধ্যে একটির ময়নাতদন্ত করা হয়েছে। পরিবারের অনুরোধে বাকি ৯ জনের ময়নাতদন্ত হয়নি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর