প্রধানমন্ত্রী আজ ময়মনসিংহ যাচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ ১৯৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন এবং আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিতে আজ শুক্রবার (২ নভেম্বর) ময়মনসিংহ আসছেন প্রধানমন্ত্রী। তার এই সফরকে ঘিরে নগরেীতে উৎসবের আমেজ তৈরি হয়েছে।

দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যস্ততা দেখা যাচ্ছে। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত জানান, ময়মনসিংহ বিভাগের ১৯৬টি উন্নয়ন প্রকল্পের ১০৩টির উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বিকাল ৩টায় স্থানীয় সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, সভাকে সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে সামনে রেখে প্রশাসনিক সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ নিয়ে দফায় দফায় আইন-শৃঙ্খলা বাহিনীগুলোর মধ্যে বৈঠক হচ্ছে।

প্রায় সাড়ে ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে ময়মনসিংহ মহানগরীর সড়ক-মহাসড়কে তোরণ, রঙিন ব্যানার ও বিলবোর্ড আর ফেস্টুনের ছড়াছড়ি। অলিগলিতেও শোভা পাচ্ছে শেখ হাসিনার ছবি সম্বলিত নানা পোস্টার। পুরো নগরীতে এখন সাজ সাজ রব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর