ওসি মোহাম্মদ সামসুদ্দীনকে কটিয়াদী থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি

হাওর বার্তা ডেস্কঃ বাজিতপুর সার্কেল অফিসের ইন্সপেক্টর মোহাম্মদ সামসুদ্দীনকে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলি করা হয়েছে। আজ রবিবার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম এ সংক্রান্ত আদেশ জারি করেছেন।

আদেশে বাজিতপুর সার্কেল অফিসের ইন্সপেক্টর মোহাম্মদ সামসুদ্দীনকে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এবং কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানীকে বাজিতপুর সার্কেল অফিসে ইন্সপেক্টর হিসেবে বদলি করা হয়েছে। মোহাম্মদ সামসুদ্দীন বাজিতপুর সার্কেল অফিসে ইন্সপেক্টর হিসেবে বদলি হওয়ার আগে পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কর্মরত ছিলেন।

২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি তিনি পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছিলেন। এক বছরের কিছু বেশি সময় দায়িত্ব পালনের পর গত ২০ ফেব্রুয়ারি তাঁকে বাজিতপুর সার্কেলে বদলি করা হয়।

পাকুন্দিয়া থানার ওসি থাকাকালে মোহাম্মদ সামসুদ্দীন তাঁর ভালো কাজের স্বীকৃতি হিসেবে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

মোহাম্মদ সামসুদ্দীন এর বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব নেয়ার বিষয়ে মোহাম্মদ সামসুদ্দীন বলেন, কটিয়াদী মডেল থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি কটিয়াদীকে মাদক, জুয়া ও সন্ত্রাসমুক্ত রাখতে কাজ করে যাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর