কিশোরগঞ্জ কটিয়াদি উপজেলায় মাসব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ গতকাল ৩০ আগস্ট ২০১৮ তারিখ বৃহষ্পতিবার কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মসূয়া ইউনিয়নে মাসব্যাপী সেলাই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর পরিচালনায় মসূয়া ইউনিয়ন পরিষদে আগামী এক মাসব্যাপী এ প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করা হবে।

মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইদ্রিস আলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো: আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান কেয়া প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেতাল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: মাঈনুর রহমান মনিরসহ প্রমুখ। প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন ছাড়াও অনুষ্ঠানে নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, নারী নির্যাতন, যৌতুক ও ইভটিজিং সম্পর্কে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর