উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ কাজ করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ কাজ করতে হবে।

রোববার (১০ জুন) রাজধানীর উওরা সিটি কর্পোরেশন কমিউনিটি সেন্টারে আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সুশীল সমাজের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন সাহারা খাতুন।

এসময় ঢাকা ১৮ আসনের এই সাংসদ বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্যারিশমাটিক লিডারশিপের কারণে বাংলাদেশ আজ সুখী ও সমৃদ্ধশালী দেশে পদার্পণ করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এবং উন্নত দেশের সম্মান অর্জন করেছে। আকাশ সাগর ও সাধারণ উন্নয়ন সাধিত হয়েছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ সময় নৌকা পক্ষে ভোট চান সাহারা খাতুন।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজউদ্দিন বেপারী, একুশের বার্তা ডট কমের প্রকাশক ও সম্পাদক মুজিবুর রহমান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ খোকা।

এসময় আরও উপস্থিত ছিলেন শেখ ফজলুল হোক নান্নু, মাহাবুবুল আলম শিপন, সাহেদ আহমেদ, সাহিন খান, সালাউদ্দিন লাভলু, আরেফিন সিদ্দিক, টিপু সুলতান।

এছাড়া থানা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সকল অঙ্গ ও সহযোগী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর