বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হলেন মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

দ্বীন ইসলামঃ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জের কৃতি সন্তান মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর ফারুক (মঞ্জু) বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ ওমর ফারুক ব্যাক্তি জীবনে দুই কন্যা সন্তানের জনক এবং তার স্ত্রী রোটারিয়ান জলি আহমেদ একজন সেচ্চাসেবী । বর্তমানে রোটারিয়ান জলি আহমেদ রোটারি ক্লাব অফ ঢাকা ক্যাপিটাল এর প্রেসিডেন্ট এর দায়িত্ব পালন করছেন।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামকে সাধারন সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।

নয়া পল্টনে অ্যাসোসিশেনের নিজস্ব কার্যালয়ে পলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এসএম শিবলী নোমানের উপস্থিতিতে এক বছর মেয়াদের এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরমান আলী ও চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শামীম অর রশথীদ তালুকদার সহ-সভাপতি, শাহবাগ থানার আবুল হাসান ও রমনা থানার কাজী মাঈনুল ইসলাম যুগ্ম সম্পাদক হয়েছেন।

এ ছাড়া ঢাকা জেলার নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ও বরিশাল রেঞ্জের পরিদর্শক মোঃ আলাউদ্দিন কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক সুব্রত কুমার ভক্ত অর্থ সম্পাদক, ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতের মোঃ এমরানুল ইসলাম দপ্তর সম্পাদক, ঢাকা রেঞ্জের পরিদর্শক মোঃ আলী আকবর ও ভিকটিম সাপোর্ট সেন্টারর পুলিশ পরিদর্শক আমেনা খাতুন মহিলা বিষয়ক সম্পদক হয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর