কিশোরগঞ্জের মিঠামইন, ইটনা, অষ্টগ্রাম, বাজিতপুর ও করিমগঞ্জে বিভিন্ন শ্রেণি মানুষের সঙ্গে মতবিনিময় করলেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ

মিঠামইন উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ। এসময় তিনি হাওড়ের মানুষের একমাত্র বোর ফসল তলিয়ে যাওয়ায় দু:খ ও গভীর উদ্বেগ প্রকাশ করেন। মতবিণিময় সভায় অর্থপ্রতিমন্ত্রী এম এ মান্নান,স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহম্মাদ তৌফিকসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা গেছে, রোববার দুপুর ১২টা ১০ মিনিটে হেলিকপ্টারে ঢাকা থেকে হাওরের উদ্দেশে যাত্রা করেন রাষ্ট্রপতি। হেলিকপ্টার লোফ্লাই করে সুনামগঞ্জের লাখাই, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এবং কিশোরগঞ্জের মিঠামইন, ইটনা, অষ্টগ্রাম, বাজিতপুর ও করিমগঞ্জের বিভিন্ন হাওরের পাহাড়ি ঢল ও আগাম বন্যায় ডুবে যাওয়া ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। পরে বিকেলে মিঠামইনে আসেন রাষ্ট্রপতি।

সন্থায় মিঠামইন উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

রাষ্ট্রপতির ছেলে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহম্মাদ তৌফিক সাংবাদিকদেরকে জানান,মিঠামইনের কামালপুর গ্রামে নিজ বাড়িতে রাতযাপন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার সকালে তিনি সুনামগঞ্জে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর