আচরণবিধি লঙ্ঘনের প্রশ্নই ওঠে না: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী সাখাওয়াৎহোসেনের অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী ও সাবেক মেয়র ডা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এটাই আমার প্রথম নির্বাচন নয়। নির্বাচনী আচরণবিধি সম্পর্কে
আমি খুব ভালোভাবেই জানি এবং তা মেনে চলছি। বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন অভিযোগ মোটেও সত্য নয়।আচরণবিধি লঙ্ঘনের প্রশ্নই ওঠে না।

রোববার দুপুরে ডাঃ সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের ৪নং ও ৫নং ওয়ার্ডের এলাকায় দলীয় নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি ৫ বছর সিটি করপোরেশনে মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি। বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ করেছি। বিভিন্ন এলাকায় গেলে লোকজন স্বতঃস্ফুর্তভাবে বেড়িয়ে আসেন। আমি যেখানে যাই তারা আমার সাথে সাথে থাকেন। আমিতো কাউকে নিয়ে কোথাও যাই না। আমি রাস্তায় নামলে যদি সাধারণ মানুষ আমার পিছনে ছুটেন তাহলে আমিতো তাদের ছেড়ে যেতে পারি না। এটা কোনভাবেই আচরণবিধি লঙ্ঘনের পর্যায়ে পড়ে না।

দলের মধ্যে এখনো কোন্দল আছে কিনা সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আইভী বলেন, আমাদের দলের মধ্যে কোন ধরণের বিরোধ নেই। দলের তৃণমূল থেকে শুরু করে সবাই এক সাথে নৌকার পক্ষে কাজ করছে। মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন কাকা অসুস্থ বলে চিকিৎসকের নির্দেশনা অনুযায়ী বিশ্রামে আছেন। তার সাথে আমার কথা হয়েছে। তিনি আমার সাথে আছেন।

মেয়র প্রার্থী আইভী রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ও ৫নং ওয়ার্ডের শিমরাইল আটি, ওয়াপদা কলোনী, আজিবপুর, সিদ্ধিরগঞ্জ বাজার, সাইলো গেটসহ বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমাসনসহ স্থানীয় প্রবীণ ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর