শাসকগোষ্ঠী নেতাকর্মীদের ওপর অত্যাচারের মহৌৎসবে মেতে উঠেছে

বিনা ভোটে নির্বাচিত বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা হাতছাড়া হয়ে যাবার ভয়ে দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অত্যাচার নিপীড়ণের ভয়াবহ মহৌৎসবে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বিকেলে বিএনপি সহ দফতর সম্পাদক মুনির হোসেনের সাক্ষরিত এক বিবৃতিতে এ কথা বলেন।

বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় সোসবার সাতক্ষীরা জেলাধীন কলারোয়া উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও কলারোয়া পৌর মেয়র আকতারুল এবং একই উপজেলার কুসুডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসাদকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এ বিবৃতি দেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বিনা ভোটে নির্বাচিত বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা হাতছাড়া হয়ে যাবার ভয়ে দেশব্যাপী বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অত্যাচার নিপীড়ণের ভয়াবহ মহৌৎসবে মেতে উঠেছে। এটির যেন কোন শেষ নেই।
তিনি বলেন, কলারোয়া উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও কলারোয়া পৌর মেয়র আকতারুল এবং একই উপজেলার কুসুডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আসাদকে গ্রেফতার বর্তমান শাসকগোষ্ঠীর চলমান দু:শাসনের আরো একটি উদাহরণ। আকতারুল এবং আসাদ দু’জনেই জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে যে অবদান রেখেছেন সেটিকে ম্লান করতেই তাদেরকে বানোয়াট মামলায় গ্রেফতার করা হয়েছে। রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন এবং তাদের জনপ্রিয়তা নষ্ট করতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে বানোয়াট মামলায় তাদেরকে জড়ানো হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, এধরণের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে আকতারুল ও আসাদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর