দুঃখ প্রকাশ করলেন মাশরাফি

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খুব একটা ভালো কাটছে না বিপিএল শুরু করেছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলে ৬টিতেই হেরেছে মাশরাফি বাহিনী। পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান দলটির।

এমন বাজে পারফরম্যান্সের কারণে দলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করলে মাশরাফি। বুধবার (২৩ নভেম্বর) রাজধানীতে নভো নরডিস্ক আয়োজিত ‘ডায়বেটিস নিয়ন্ত্রণে, শুরু করুন এখনই’ শীর্ষক অনুষ্ঠানে মাশরাফি বলেন, হতাশ হওয়াটা অস্বাভাবিক কিছু না, সেটা আমি স্বাভাবিক ভাবেই দেখি। কারণ বিপিএল মানে ফ্র্যাঞ্চাইজিদের জন্য শুধু মাত্র একটি টুর্নামেন্টই না বা টাকা খরচ করাই না। তাদের একটি ব্যক্তিগত লক্ষ্যও থাকে, চাওয়া পাওয়া থাকে। আমিও সেটা বুঝি। কিন্তু আমি বলবো এটা শুধুই একটা খেলা এখানে অনেক কিছুই পরিবর্তন হয়। ওনাদের কথা নাই ভাবলাম কিন্তু আমাদেরও খারাপ লাগে, কেননা আমরা দল হিসেবে পারফর্ম করছি না।

তিনি বলেন, ওনারা আমাদের যথেষ্ট সহযোগিতা করছেন। বাসস্থান থেকে শুরু করে অনুশীলন সুবিধা, প্রতিদিনের ভাতা এমনকি যোগাযোগ সেটা একটি ম্যাসেজ দিয়ে হলেও করছেন। বাদবাকি পুরো কাজটিই আমাদের উপর নির্ভর করছে। আমরা কেমন খেলবো। এমতবস্থায় আমি দলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি।

সব শেষে মাশরাফি ফ্র্যাঞ্চাইজিদের সান্তনা দিয়ে বললেন, এখানেই শেষ না। সামনে আরও পাঁচটি ম্যাচ আছে, তাছাড়া বিপিএলের সামনের মৌসুমও আছে। আমরা চেষ্টা করছি দেখা যাক, হয়তো বা শেষের কয়েকটা ম্যাচ ভাল খেললে ওনাদেরও ভাল লাগবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর